ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


পুলিশ বাহিনীকে নিয়মিত খেলাধুলা করতে হবে : পুলিশ সুপার, রংপুর


৬ ফেব্রুয়ারি ২০২০ ০৬:৩৮

ছবি সংগৃহীত

আজ বুধবার, ০৫ ফেব্রুয়ারি ২০২০ রংপুর পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ (আইজি কাপ) ক্রিকেট রংপুর রেঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২০ ক্রিকেট খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব দেবদাস ভট্রাচার্য্য, বিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর।

বাংলাদেশ পুলিশ (আইজি কাপ) ক্রিকেট রংপুর রেঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২০ ক্রিকেট খেলায় সভাপতিত্ব করেন জনাব বিপ্লব কুমার সরকার,বিপিএম(বার), পিপিএম, পুলিশ সুপার রংপুর। বাংলাদেশ পুলিশ (আইজি কাপ) ক্রিকেট রংপুর রেঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২০ ক্রিকেট প্রতিযোগিতায় সভাপতি মহোদয় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন মুজিববর্ষে আমাদের পুলিশ বিশেষভাবে কাজ কর্মের সফলতার মাধ্যমে নিজেদেরকে আরও উন্নত করবেন। মানুষ যেন বলে ১০ বছর পূর্বের পুলিশ আর আজকের পুলিশ এক নয়, তাহলে আমরা সুনাম ও কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।
ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। একসময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় পর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে। নতুন করে আমাদের পুলিশ সদস্যদের নিয়ে ক্রিকেট খেলা চালু করা হয়েছে। এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় পর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, পুলিশ সদস্যদের শরীর ও মন সুস্থ্য রাখতে খেলাধুলার বিকল্প নেই। পুলিশ বাহিনীকে নিয়মিত খেলাধুলা করে শরীর সুস্থ্য রাখতে হবে। পুলিশ বাহিনীর মধ্যে অনেক ভালো ক্রিকেটার রয়েছে। খেলার মধ্যে দিয়ে তাদের যোগ্যতা প্রমানের সুযোগ রয়েছে।ক্রিকেট খেলায় বিশ্বে বাংলার যুবকরা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। আমরা চাই পুলিশ বাহিনী থেকেও ভালো খেলোয়াড় তৈরি হোক। যারা একদিন জাতীয় ক্রিকেট দলে খেলবেন। পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করবে।

বাংলাদেশ পুলিশ (আইজি কাপ) ক্রিকেট রংপুর রেঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২০ ক্রিকেট অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব টিএম মোজাহিদুল ইসলাম, অতিঃ ডিআইজি (প্রশাসন ও অপরাধ) রংপুর রেঞ্জ, রংপুর। জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর। জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর। জনাব মোঃ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রংপুর। জনাব মোঃ আরমান হোসেন,পিপিএম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, সি-সার্কেল, রংপুর। জেলা ক্রিকেট সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা বিশেষ শাখার ডি আই ও (১) এ কে এম শরিফুল আলম এবং রংপুর ও দিনাজপুর জেলার পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ (আইজিপি কাপ) ক্রিকেট রংপুর রেঞ্জ চ্যাম্পিয়নশীপ - ২০২০ এর চুড়ান্ত দল দিনাজপুর জেলা ও রানার আপ দল রংপুর জেলা।