ঢাকা বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


আশুলিয়ায় ৩ কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার


৫ এপ্রিল ২০২৪ ১৭:২১

ছবি : নতুন সময়

ঢাকার আশুলিয়ায় এক ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে গ্রেপ্তার আসামিদের প্রিজন ভ্যানে করে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চিত্রশাইল এলাকার আকরাম মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদ বাদি হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার ধুলখুরা এলাকার মো. হায়দার আলীর ছেলে লিখন (১৬), চট্টগ্রাম জেলার লোহাগড়া থানার আমিরাবাদ গ্রামের আনোয়ার হক মিন্টুর ছেলে তামিম আহমেদ (১৬) ও লামিম (১৭)। তাদের কাছ থেকে ২টি চাপাতি সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চিত্রশাইল এলাকার মাসুদ নামের এক ব্যবসায়ীর দোকান ভাঙচুর করছিল কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে আশপাশের লোকজন তাদের মধ্যে তিনজনকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নেয় পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মাসুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

নতুনসময়/এএম


ঢাকা, আশুলিয়া, ব্যবসায়ী, হামলা, ভাঙচুর, কিশোর গ্যাং