ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ঈদযাত্রায় উত্তরাঞ্চলের পথ নির্বিঘ্ন রাখবে কাজ করবে পুলিশ


৩ এপ্রিল ২০২৪ ১৭:৩৯

ছবি : নতুন সময়

পুলিশের রাজশাহী বিভাগীয় ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান জানিয়েছেন, ঈদে নাড়ির টানে উত্তরাঞ্চলের ঘরে ফেরা মানুষের যাত্রাপথ নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ পরিকল্পনা গ্রহণ করেছে।

এ লক্ষ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম, বগুড়া, রাজশাহী ও পাবনাগামী মহাসড়কে ৭’শ পুলিশ মোতায়েন করা হবে। এছাড়া যানজট নিরসনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি নানাবিদ পদক্ষেপ গ্রহণ করা হবে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুল মহাসড়ক এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন।

ডিআইজি আনিসুর রহমান বলেন, মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলে কড়াকড়ি এবং মহাসড়কে যাতায়াতকারী নিরাপত্তায় ও বিশেষ পদক্ষেপ নেয়া হবে। সেই সাথে এবারের ঈদে যাত্রীরা যাতে মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাই কারিদের দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য পুরো বিভাগের পুলিশের অভিযান চলমান রয়েছে।

আশা করছি সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়কের পথ বিগত সময়ের চেয়ে যাত্রীদের আগামী ঈদ যাত্রা হবে স্বস্তি এবং আনন্দদায়ক। এ লক্ষ্যে জেলা ও বিভাগীয় পুলিশ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে।

এ সময় সিরাজগঞ্জের পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নতুনসময়/এএম


পুলিশ, রাজশাহী, ডিআইজি, ঈদযাত্রা, উত্তরাঞ্চল