ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


যেকোনো সমস্যায় ট্রিপল নাইনে যোগাযোগ করতে বললেন আইজিপি


২৯ মার্চ ২০২৪ ১৫:৫৩

ছবি : নতুন সময়

এবার ঈদে ফাঁকা ঢাকায় কারো কোনো ধরনের সমস্যা হলে অথবা কোনো ধরনের ত্রুটি-বিচ্যুতি পরিলক্ষিত হলে তা দ্রুততম সময়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ জানানোর জন্য নগরবাসীকে পরামর্শ দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

শুক্রবার (২৯ মার্চ) রাজারবাগ কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে পুলিশ সদস্যদের কিরাত, হামদ-নাত ও আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, আমরা নাগরিকদের কাছে সহযোগিতা চাইব। যদি কারো কোনো সমস্যার সৃষ্টি হয় তাহলে আপনারা ট্রিপল নাইনে (জাতীয় জরুরি সেবা- ৯৯৯) অনুগ্রহপূর্বক জানাবেন।

এছাড়া আমাদের প্রত্যেকটি ইউনিটের কন্ট্রোল রুমের নম্বর আছে, সেই সব নম্বরে অথবা অ্যাপ্লিকেশনের মাধ্যমেও আমাদের জানাতে পারেন। যেকোনো ধরনের সমস্যা বা বিচ্যুতি পরিলক্ষিত হলে আমাদেরকে জানান, আমরা দ্রুত সময়ে ব্যবস্থা গ্রহণ করব।

এসময় ঈদের ফাঁকা ঢাকায় কী ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে জানতে চাইলে তিনি বলেন, ফাঁকা ঢাকার জন্য যে ধরনের ব্যবস্থা আমরা প্রতি বছর গ্রহণ করে থাকি এবারও সে ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। ফাঁকা ঢাকায় ছিনতাই ও যানজটসহ সব বিষয় বিবেচনায় নিয়ে অন্যান্য বছর আমরা যেভাবে নিরাপত্তা দিয়েছি এবারও দেব।

নতুনসময়/এএম


ঈদ, ফাঁকা ঢাকা, আইজি, রাজারবাগ, কেন্দ্রীয় মসজিদ