ঢাকা বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

তিন বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা


১ ডিসেম্বর ২০১৯ ১১:৩৯

দিনাজপুরের পার্বতীপুরে আবিদা সুলতানা মীম নামে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক আমজাদ হোসেন (১৮) পলাতক রয়েছে।

শনিবার রাত ৮টায় উপজেলার রামপুর ইউনিয়নের রঘুনাথপুর মধ্য ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক আমজাদ হোসেন ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

নিহত শিশুর মা নাসরিন নাহার জনান, বিকেল সাড়ে ৩টার দিকে মীম বাড়ি থেকে খেলতে বের হয়। অনেকক্ষণ হয়ে গেলেও মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। বিকেল ৫টার দিকে মাইকিংও করে তার পরিবার। মাইকিংয়ে ধর্ষক আমজাদ হোসেনও অংশ নেয়।

রাতে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে রাত ৮টায় পুলিশ আমমজাদ হোসেনের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, অভিযুক্ত আমজাদ হোসেনের বাড়ির পাশে মীম ও তার বন্ধুরা খেলাধুলা করছিল। আমজাদ জানালা দিয়ে চকলেট দেয়ার কথা বলে মীমকে ডেকে ঘরে নিয়ে যায়।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান সাড়ে তিন বছরের শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আলম মিয়া জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মীমের মৃত্যু হয়েছেন। প্রাথমিকভাবে তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।