ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


কোটি টাকার বিজ্ঞাপন প্রত্যাখ্যান সাই পল্লবীর


২১ এপ্রিল ২০১৯ ০৪:৩৫

ছবি সংগৃহীত

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের জন্য সাই পল্লবীকে দুই কোটি রুপি দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল কিন্তু তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ তিনি নিজে মেকআপ ব্যবহার করেন না। পর্দায় যতটুকু না হলেই নয়, ততটুকু মেকআপে দেখা যায় তাকে। নিজের ত্বকের খুঁতগুলো লুকাতে চান না তিনি। সে কারণেই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে চাননি সাই পল্লবী।

মালায়ালম ইন্ডাস্ট্রির নায়িকা সাই পল্লবী। ২০১৫ সালে প্রেমাম ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক তার। দিন দিন জনপ্রিয়তা বাড়ছে এই নায়িকার।

তবে বিশেষ একটি কারণে সাই পল্লবীকে নিয়ে আলোচনা হয়। তিনি প্রতিটি সিনেমায়ই তার লুক সাদামাটা রাখেন। মেকআপ দিয়ে তিনি তার ব্রণগুলোও ঢাকেন না। প্রকৃত সৌন্দর্যে বিশ্বাস করেন তিনি।

সাই মনে করেন, যে মানুষ দেখতে যেমন তাকে সেটাই লালন করা উচিত। প্রকৃতির বাইরে গিয়ে রঙ মেখে যে সৌন্দর্য আসে সেটা আকৃষ্ট করলেও এর কোনো ভিত্তি বা স্থায়ীত্ব নেই।

সেই ভাবনা থেকেই ক্যারিয়ারের সুবর্ণ এক সুযোগ ছেড়ে দিলেন তিনি। ফেয়ারনেস ক্রিমের একটি বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপনের জন্য তাকে দুই কোটি রুপি দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল।

বিষয়টি বেশ আলোচনায় এসেছে। এ ব্যাপারে সাই পল্লবী বলেন, আমি বিউটি প্রোডাক্টের পক্ষে নই। যেটা আমি বিশ্বাস করি না সেটার প্রচারেও আমি রাজি নই।

সাই পল্লবী সর্বশেষ মুক্তি পাওয়া হরর সিনেমা আথিরানে ফাদা ফসিলের বিপরীতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার এনজিকে সিনেমাটি। এই ছবিতে তিনি সুরিয়া এবং বিরাট পাভরমের পাশাপাশি রানা দুর্গাবর্তীর সঙ্গে অভিনয় করছেন।

নতুনসময় / আইআর