ঢাকা রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


যে ফুটবল ক্লাবের আজীবন সদস্য পদ পাচ্ছেন সালমান খান


১৩ মে ২০২৩ ২৩:২২

পশ্চিমবঙ্গের কলকাতা তথা ভারতের অন্যতম সেরা ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল। আজ শনিবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান। ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষে এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে অনুষ্ঠানে সালমানকে বিশেষ সংবর্ধনা দেবে ক্লাবটি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, অনুষ্ঠানে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে সালমানকে লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হবে। ক্লাবের শতবর্ষ উপলক্ষ্যে তৈরি বিশেষ মুদ্রাও দেওয়া হবে তাকে। সালমানের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সি তুলে দেওয়া হবে। এছাড়া তাকে দেওয়া হবে ক্লাবের আজীবন সদস্য পদ।

আজকের অনুষ্ঠানে বেশ কিছু ফুটবলে সই করবেন সালমান। সেই ফুটবলগুলো নিয়ে ক্লাবের রয়েছে বিশেষ পরিকল্পনা। শুধু সালমান নন, তার সঙ্গে মঞ্চ মাতাবেন একঝাঁক তারকা। থাকছেন সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুষ শর্মা প্রমুখ। গানে দর্শক মাতাবেন গুরু রণধওয়া।

সম্প্রতি একাধিকবার সালমানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাই ইস্টবেঙ্গল মাঠে কলকাতা পুলিশ নিরাপত্তা জোরদার করেছে।

১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন। শেষবার এসেছিলেন ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে। তাই তার এ অনুষ্ঠান ঘিরে কলকাতায় উত্তেজনার পারদ তুঙ্গে। হু ‍হু করে বিক্রি হচ্ছে অনুষ্ঠানের টিকিট। ‘ভাইজান’-এর অনুষ্ঠানে সর্বোচ্চ টিকিটের মূল্য ৩ লাখ টাকা। সন্ধ্যা ৬টায় শুরু হবে অনুষ্ঠান। দর্শকদের আসনগুলোকে সালমান অভিনীত বিভিন্ন ছবির নামে ভাগ করা হয়েছে। যেমন ভাইজান জোন, টাইগার জোন, ওয়ান্টেড জোন, কিক জোন, সুলতান জোন, দাবাং জোন, রেডি জোন।