ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


হাসপাতাল ছাড়ছেন আবু হেনা রনি


১৫ অক্টোবর ২০২২ ২১:৪৫

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি কৌতুক অভিনেতা আবু হেনা রনি আজ শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পাচ্ছেন বলে জানা গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এস এম আইয়ুব হোসেন গণমাধ্যমকে বিষয়টি জানান।

আইয়ুব হোসেন বলেন, শনিবার তাকে ছাড়পত্র দেওয়ার বিষয়ে গত সপ্তাহে আমরা মেডিকেল বোর্ডে সিদ্ধান্ত নিয়েছিলাম। যেহেতু সে সম্পূর্ণ সুস্থ এবং শঙ্কামুক্ত, তারপরও তাকে মাসখানেক রেস্টে থাকতে হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জিএমপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ চারজন দগ্ধ হন। রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে যাওয়ায় ওই রাতেই তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে হাসপাতালে বসে মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা রনি তার ভেরিফাইড ফেসবুকে কিছু প্রাকৃতিক ছবি শেয়ার করে তাতে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনও যেন ভুলে না যাই। ভালোবাসা সবার জন্য।’