ঢাকা মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


ঢাকায় এসে যা যা খেতে চাইলেন সোহেল খান


১৬ সেপ্টেম্বর ২০২২ ১০:১৯

ঢাকায় এসেছেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই অভিনেতা সোহেল খান। রাজধানীর বনানীতে ভাইজানের ফ্যাশন ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’-এর শাখা উদ্বোধন করতেই বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) তিনি ঢকায় আসেন। তার সঙ্গে এসেছেন ভাগ্নে আয়ান অগ্নিহোত্রি।

একদল তরুণ-তরুণী নেচে-গেয়ে সোহেলকে অভ্যর্থনা জানান। গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে তাল মেলান সালমানের ছোট ভাই। ফিতা কেটে শো-রুমের শুভসূচনা করে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি।

সোহেল খান বলেন, বাংলাদেশে আসার আগে খানিকটা নার্ভাস ছিলাম। ভাবছিলাম, সালমানের বদলে আপনারা আমাকে গ্রহণ করবেন তো! বর্তমানে সে (সালমান) অনেক ব্যস্ত। আর তাই তার পরিবর্তে আমি এসেছি। আপনাদের দেখে খুব ভালো লাগছে। এখানকার প্রতিটি মানুষই হাসিখুশি। সবাইকে বেশ সুখী মনে হচ্ছে। আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ।

বাংলাদেশের কোন কোন খাবার খেতে চান- এমন প্রশ্নের জবাবে সোহেল জানান, আমি বাংলা খাবারের অপেক্ষায় আছি। তবে এখনও টেস্ট করার সুযোগ পাইনি। মুম্বাই থেকে সরাসরি এখানে এসেছি। তবে খাওয়ার জন্য হাতে সময় রেখেছি। আগামীকাল (১৬ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত আমি ঢাকায় আছি। ভেবেছি, ভাত-ইলিশ মাছ আর বিরিয়ানি খাব।

এ সময় ঢাকাই সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের সিনেমা দেখেছি। অভিনয়-নাচ-গান দারুণ লাগে। ভাষা না বুঝলেও আমাদের কালচার একই।

প্রসঙ্গত, সালমান খানের পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য ব্যয় করা হয়। বর্তমানে বিশ্বের ১৫টি দেশে ৫০০টির বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশে সালমান খানের বিশাল ফ্যানবেস রয়েছে। আর সে কারণেই এবার বাংলাদেশে যাত্রা শুরু করলো ‘বিং হিউম্যান’।