ঢাকা বুধবার, ৫ই অক্টোবর ২০২২, ২১শে আশ্বিন ১৪২৯


ঢাকায় সালমানের ভাই সোহেল খান


১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:০১

ভাইজান খ্যাত বলিউড সুপারস্টার সালমান খান অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা থেকে শুরু করে বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। এবার বাংলাদেশেও নিজের ব্যবসা শুরু করলেন তিনি।

আর সেই ব্যবসাটি উদ্বোধন করার জন্য আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে ঢাকায় আসেন সালমান খানের ছোট ভাই সোহেল খান।

সোহেল খানের উপস্থিতে উদ্বোধন করা হলো সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিং হিউম্যান’ আউটলেট।

দুপুর দুইটায় সোহেল খান বনানীর ১০/এ সড়কের এইচ ব্লকের ৮ নাম্বার বাড়িতে পৌঁছান। সোহেল খানকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও খানিকটা নেচে সঙ্গ দেন নৃত্যশিল্পীদের।

সেখানে সালমানের বিয়িং হিউম্যানের আউটলেট উদ্বোধন করেন তিনি। এরপর ঘুরে ঘুরে পরিদর্শন করেন এদেশে প্রথমবার যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটির শাখা।

এই উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে হাজির ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে এই আউটলেটের কথা আগেই জানিয়েছিলেন সালমান খান।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, ‘‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।’’

প্রসঙ্গত,২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে। এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০ বেশি আউটলেট রয়েছে।