ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


সালমন মেয়েদের ধরে মারত, ওঁকে পুজো করা বন্ধ করুন: প্রাক্তন প্রেমিকা সোমি আলি


২১ আগস্ট ২০২২ ০৭:৪১

বলিউড সুপারস্টার সালমানকে‘নারী নিগ্রহকারী’ হিসেবে অভিহিত তার প্রাক্তন প্রেমিকা সোমি আলি বলেন,সালমন মেয়েদের ধরে মারত, তাদের উপর নির্যাতন করতো। ওঁকে পুজো করা বন্ধ করুন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, সোমি আলি তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সালমান অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেন। সেই ছবির ক্যাপশনেই সালমানকে ‘নারী নিগ্রহকারী’ হিসেবে অভিহিত করেন তিনি।

সোমি আলি লেখেন, ‘নারীদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমন করেছে। দয়া করে ওকে (সালমান) পূজা করা বন্ধ করুন। একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।’

টিনএজ বয়সে সালমান খানকে বিয়ে করার লক্ষ্যে ১৯৯১ সালে মাত্র ১৬ বছর বয়সে যুক্তরাষ্ট্রের মায়ামি থেকে ভারতের মুম্বাইয়ে আসেন পাক-মার্কিন নাগরিক সোমি আলি। এক বছর পর সালমানের সঙ্গে তার দেখা হয়। সে পরিচয় থেকে সম্পর্ক প্রেমে রুপ নেয়। মধ্য-নব্বইয়ে বলিউডে সালমান-সোমির প্রেম ছিল আলোচনার কেন্দ্রে। কিন্তু ১৯৯৯ সালে সেই সম্পর্কের অবসান হয়। এরপর সোমি যুক্তরাষ্ট্রে ফিরে যান।

তখন সোমি আলি বলেছিলেন, ঐশ্বরিয়া রাইয়ের কারণে সালমানের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছিল। যদিও ঐশ্বরিয়াও সালমানের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছিলেন।

বর্তমানে সালমান খান রোমানিয়ান মডেল ইউলিয়া ভানটুরের সঙ্গে প্রেম করছেন বলে চর্চিত হচ্ছে। খান পরিবারের যে কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকেন ইউলিয়া।