ঢাকা সোমবার, ১৮ই নভেম্বর ২০১৯, ৫ই অগ্রহায়ণ ১৪২৬


বাংলাদেশে মৌসুমী একটাই: মিশা


২১ অক্টোবর ২০১৯ ২১:৩৫

আপডেট:
১৮ নভেম্বর ২০১৯ ২১:২৫

নতুন সময়

‘ব্যক্তি মৌসুমী তো জিতেই আছে। ওতো জয়ী একজন মানুষ। শিল্পী সমিতি নির্বাচনে বিজয়ী হওয়া তার জীবনে খুব একটা বড় সংগ্রহ না। বাংলাদেশে মৌসুমী একটাই। ও সবার মনে জিতে আছে।’-আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে আরেক সভাপতি পদপ্রার্থী ও খল অভিনেতা মিশা সওদাগরের মূল্যায়ন এমনই।

হ্যাঁ, এফডিসিতে এখন নির্বাচনী হাওয়া। আসছে ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন। গেলবারের মতো এই নির্বাচনেও সভাপতি পদপ্রার্থী মিশা সওদাগর। সাম্প্রতিক সময়ের আলোচিত এই নির্বাচনের নানা কথা নিয়ে তিনি এসেছিলেন চ্যানেল আইয়ের প্রতিদিনকার আয়োজন ‘৩০০ সেকেন্ড’ নামের অনুষ্ঠানে। সেখানেই তার প্রতিপক্ষ সভাপতি পদপ্রার্থী চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে এমন মন্তব্য করেন মিশা।

জনপ্রিয় ‘ছোটকাকু’র স্রষ্টা, শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় চলতি মাসের ৫ তারিখ থেকে চ্যানেল আইয়ে দেখানো হচ্ছে ব্যতিক্রমী অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’।

অভিনেতা, নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনা ও সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় দিনকে দিন জমে উঠছে অনুষ্ঠানটি। ১৩তম পর্বের অতিথি হয়ে এসেছিলেন মিশা। সেখানে আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে জয়ের নানা প্রশ্নের উত্তর দেন মিশা।

নতুনসময়/এসএম