ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


২০ লাখ টাকার ডায়মন্ড মুকুট পাবেন 'মিস ইউনিভার্স বিজয়ী


১৬ অক্টোবর ২০১৯ ০৬:৫৮

নতুন সময়

মিস ইউনিভার্স বাংলাদেশ’ সেরা ১০ প্রতিযোগী চূড়ান্ত হয়ে গেছে। দেশে প্রথমবারের মতো আয়োজিত এই আয়োজনের মুকুট কার মাথায় উঠবে তা দেখার পালা। মুকুট কার মাথায় উঠবে তা দেখার আগেই অনেকে দেখতে চেয়েছিলেন সেরা দশ প্রতিযোগীকে। আজ মঙ্গলবার‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ কর্তৃপক্ষ দর্শকদের সেই সুযোগ করে দেন।

আয়োজক সূত্র জানান, মিস ইউনিভার্স বিজয়ী ৭৫০টি ডায়মন্ডখচিত একটি মুকুট পাবেন, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা দশের প্রতিযোগীদের মধ্যে আছেন জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম। এর মধ্যে জেসিয়া ইসলাম ও শিরিন শিলা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন।

ঢাকার গুলশানের একটি জুয়েলারি শপে ২০ লাখ টাকার ডায়মন্ডের মুকুট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ কর্তৃপক্ষ। এখানে দেখা গেছে প্রতিযোগীদের। চলতি বছরের আগস্ট থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধন কাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত ৮ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করান। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল।

বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হবে অনুষ্ঠানটি। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ ও বলিউড তারকা সুস্মিতা সেন।

১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। বাংলাদেশ ৬৮তম আসরে প্রথমবারের মতো অংশ নিচ্ছে। প্রতিযোগিতার ‘স্লোগান আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য।

নতুনসময়/এসএম