ঢাকা রবিবার, ২০শে অক্টোবর ২০১৯, ৫ই কার্তিক ১৪২৬


অক্ষয়ের নতুন ছবির ফার্স্ট লুক প্রকাশ


৪ অক্টোবর ২০১৯ ১৩:৫৩

আপডেট:
২০ অক্টোবর ২০১৯ ০৫:০৫

ছবি সংগৃহিত

অবশেষে প্রকাশ্যে এলো বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’-এর লুক। নবরাত্রি উপলক্ষে অক্ষয় সোশ্যাল মিডিয়ায় ‘লক্ষ্মী বোম্ব’-এর ফার্স্ট লুক প্রকাশ করলেন।

নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে সে ছবি শেয়ার করেছেন আক্কি। লাল শাড়ি আর বড় লাল টিপে অক্ষয় কুমারকে দেখে ভয় লাগবে। তবে কেবলমাত্র ছবি নয়, সেই সঙ্গে অক্ষয় লিখেছেন, ‘নবরাত্রির উৎসবই হচ্ছে ভেতরের দেবীকে জাগ্রত করার সময় এবং শক্তির আরাধনার সময়। এই পবিত্র মূহুর্তে নিজের লক্ষ্মী রূপের ছবির শেয়ার করলাম। এই চরিত্রটার আমি উত্তেজিত এবং একই সঙ্গে নার্ভাস।’

‘লক্ষ্মী বোম্ব’ জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা’-র রিমেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদবানি। রাঘব লরেন্সের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি। ‘কাঞ্চনা’ ছবিটি জনপ্রিয় হওয়ার একটি কারণ হল এখানে ভূত আসলে একজন রূপান্তরকামী যাকে কি না খুন করে এক রাজনৈতিক নেতার দলবল। সেই প্রতিশোধ নিতেই ভূত হয়ে ফিরে আসে কাঞ্চনা এবং গল্পের নায়ক তাকে সেই প্রতিশোধ নিতে সাহায্য করে।

তবে প্রথমে এই ছবি থেকে হাত তুলে নিলেও পরে ছবির পরিচালনায় ফিরেছেন লরেন্স। কারণ হিসাবে তিনি বলেছিলেন, ছবিটা ছেড়ে যাওয়ার জন্য তার কাছে অনেক কারণ ছিল এবং এগুলোর মধ্যে একটা হল তার অনুমতি নেওয়ার আগেই এই ছবির ফার্স্টলুক পোস্টার মুক্তি পেয়েছিল। আর তার পোস্টার ডিজাইন পছন্দও হয়নি।

২০২০ সালের ২২ মে মুক্তি পেতে চলেছে ‘লক্ষ্মী বোম্ব’।

নতুন সময়/এনকে