ঢাকা বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অর্ন্তজালে এফ এ সুমনের ‘জ্বালা’


৭ আগস্ট ২০১৯ ০৪:৪৬

অর্ন্তজালে প্রকাশিত হলো সঙ্গীত শিল্পী এফ এ সুমন এর স্যাড ঘরানার গান ‘জ্বালা’


ঈদুল আযহা উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় গানপাগল শ্রোতাদের জন্য অর্ন্তজালে প্রকাশিত হলো স্যাড ঘরানার গান ‘জ্বালা’। গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এফ এ সুমন। গানটি প্রকাশিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান মা মিউজিক স্টেশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেইসবুক পেইজে।

‘জ্বালা’ শিরোনামে গানের কথা লিখেছেন গীতিকার প্রদীপ সাহা। অভি আকাশের সুরে সঙ্গীত আয়োজনের কাজটি করেছেন মুশফিক লিটু।

গানের প্রসঙ্গে এফ এ সুমন বলেন,“মিডিয়ায় কঠোর পরিশ্রমে সফলতার মুকুট এক সময় মাথায় উঠে ঠিকই কিন্তু স্মৃতির মনিকোঠায় একটা কষ্টের কালো অধ্যায়ও থাকে। যা কেবল একজন শিল্পী প্রতি মুর্হুতে অনুধাবন করতে পারে। কিন্তু তার হাসিমাখা মুখ ও রঙ্গিন জীবনের ঝলকানীতে অন্যেরা কখনোও তা বুঝতে পারে না। আমার বিশ্বাস আমার ভক্তরা এই গানটি উপভোগের মাধ্যমে সেই বিষয়টি উপলব্ধি করতে পারবেন এবং একই সঙ্গে ‘জ্বালা’ গানটি হবে আমার ভক্ত শ্রোতাদের জন্য ঈদুল আযহার বিশেষ উপহার।”

মিডিয়ায় অভিনয়ের কারণে প্রেমের বিচ্ছেদ ও প্রেমের মধুর সময়গুলোর স্মৃতি চারণ এবং বিচ্ছেদের পরে প্রেমিক-প্রেমিকার একাকিত্বের গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘জ্বালা’ গানের মিউজিক ভিডিও। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন মডেল প্রিতম খান ও আনিকা। আর গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন সলিট জাকির।

‘জ্বালা’ গানের ইউটিউব লিংক-