ঢাকা বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


প্রিয়াঙ্কার গোপন তথ্য ফাঁস!


৩ আগস্ট ২০১৯ ০২:৫৭

মার্কিন পপ স্টারের ঘরণী হওয়ার পরই নাকি মা হবেন তিনি। স্বামী, সন্তান নিয়ে ঘর করবেন। বিয়ের পর এমন গুঞ্জন শোনা গিয়েছিল বিভন্ন মহলে। কিন্তু বিয়ের প্রায় ৮ মাস পর এখন শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। বুঝতেই পারছেন, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা জোনাসের কথাই বলা হচ্ছে।

জানা যাচ্ছে, এই মুহূর্তে নাকি মা হওয়ার কোনও পরিকল্পা নেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। স্ত্রীর সঙ্গে এ বিষয়ে একযোগে ‘হ্যাঁ’ মিলেয়েছেন স্বামী নিক জোনাসও। নিক এবং প্রিয়াঙ্কা দু’জনেই এই মুহূর্তে নিজেদের কেরিয়ার নিয়ে ব্যাস্ত, সেই কারণে এখনই তাঁদের জীবনে নতুন কোনও অতিথি আসছে না বলে সূত্রের খবর।

গত ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে মার্কিন তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর যেন সেদিন ভেসে গিয়েছিল আলোর রোশনাইয়ে।

রাজস্থানের উমেদ ভবনে গাঁটছড়া বাঁধার পর দিল্লি এবং মুম্বইয়ে পর পর তিনবার বসে নিক-প্রিয়াঙ্কা রিসেপশনের আসর। আর সেখানে হাজির ছিলেন হাই প্রোফাইল সব তারকারা। প্রসঙ্গত, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পর তাঁদের দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।