ঢাকা বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


নারী সহকারীর প্রেমে আসাদুজ্জামান নূর!


১ আগস্ট ২০১৯ ০৭:১১

এক নারীর প্রেমে পড়েছেন। জানা গেল, সেই নারী আর কেউ নন, তার সহকারী। দুজনের মধ্যে সম্পর্কটাও বেশ। ব্যক্তিজীবনে কবি বিবাহিত, বয়স সত্তর ছাড়িয়ে গেছে। ঘরে স্ত্রীও আছে। কবিতা লিখতে লিখতে জীবনের বড় একটা সময় পার করেছেন তিনি। এদিকে, কবির সহকারী অন্য একটি ছেলেকে পছন্দ করেন।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে টেলিছবি ‘জলছবি’। এতে কবির চরিত্রে অভিনয় করছেন বাকের ভাই’খ্যাত গুণী অভিনেতা আসাদুজ্জামান নূর আর তার সহকারী হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তারিনকে। শুভাশিস সিনহার রচনায় এটি নির্মাণ করছেন হাসান রেজাউল।

তিনি বলেন, উত্তরায় এর শুটিং চলছে। ভিন্ন ধরনের এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে “জলছবি”। এর মধ্য দিয়ে অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন গুণী অভিনেতা আসাদুজ্জামান নূর।

হাসান রেজাউল আরও বলেন, প্রায় দেড় বছর আগে, এর স্ক্রিপ্ট হাতে পেয়েছি। কবি চরিত্রটির জন্য বারবার মনে হচ্ছিল, নূর ভাইকেই লাগবে। কারণ তিনিই এর জন্য পারফেক্ট। নূর ভাই খুব ব্যস্ত মানুষ। তার সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি গল্পটি পড়ে এতে অভিনয়ের সম্মতি জানান। তার শিডিউল নিয়ে গতকাল থেকে কাজটি শুরু করেছি। আশা করি, দর্শকদের সুন্দর একটি গল্প উপহার দিতে পারবো।

নির্মাতা জানান, টেলিছবিতে আসাদুজ্জামান নূরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন জ্যোতি সিনহা। বঙ্গ বিডির প্রযোজনায় ‘জলছবি’ প্রচার হবে ঈদে এনটিভিতে।