ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


৩০০ কোটি টাকা ব্যয়ে নবাব প্যালেস হচ্ছে সিলেটে


২৫ ডিসেম্বর ২০২২ ০৫:৩৩

সংগৃহিত

শতভাগ বিদেশী বিনোয়াগকারী(ভারতীয়) প্রাতিষ্ঠান ইউর গ্র“প অব কোম্পানীজ বাংলাদেশে ৩০০ কোটি টাকা ব্যয়ে নবাব প্যালেস নামের একটি অভিজাত হোটেল নির্মান করতে যাচ্ছে সিলেটে।

শুক্রবার দিবাগত রাতে রাজধানীর বনানী এলাকার হোটেল শেরাটন ঢাকার এক  অনুষ্ঠানে এ ঘোষনা দেন ইউর গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান ভারতীয় নাগরিক ফাইয়াজ আবু বকর নবাব । ইউর গ্রুপ অব কোম্পানীর  বাংলাদেশে ব্যবসা সাফল্যর ৫ বছর পূর্তি উপলক্ষ্যে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। কোম্পানীর চেয়ারম্যান বাংলাদেশে ইউর গ্রুপ অব কোম্পানীর বিভিন্ন ব্যবস্যা প্রতিষ্ঠানের সাফল্যর চিত্র এবং একই সাথে তাদের কোম্পানীর ভবিষ্যত ব্যবসা সম্প্রসারনের পরিকল্পনা তুলে ধরেন।

অনুষ্ঠানে কোম্পানীর বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিদের মাঝে ক্রেষ্ট ও উপহার সামগ্রী বিতরন করা হয়। এ সময়ে কোম্পানীর চেয়ারম্যান ফাইয়াজ আবু বকর নবাব বলেন, ইতিমধ্যেই কক্সবাজারে তাদের প্রতিষ্ঠানের নির্মিত ফ্লাই ডাইনিং প্রকল্পটি দেশে আলোড়ন তুলেছে,আগামীতে তিনি ৩০০ কোটি টাকা ব্যয় করে সিলেটে নবাব প্যালেস নামের একটি অভিজাত হোটেল নির্মান করতে চান।

তিনি বাংলাদেশকে বিদেশী বিনিয়োগকারীদের জন্য পরিবেশ বান্ধব হিসেবেও উলে­খ করেন।
এ সময়ে আরো বক্তব্য রাখেন ইউর গ্রুপ অব কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক দিবিয়া পাঠক,কোম্পানীর সম্বয়কারী মোহাম্মাদ আমানউল্লাহ ও প্রধান সেলস ম্যানেজার সানোয়ার শোযেব ও সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান। ইউর গ্রুপ অব কোম্পানীর ৫ বছর পূর্তিতে কেক কাটা ও সাস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।