ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০১৯, ১৪ই বৈশাখ ১৪২৬


ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত


১০ এপ্রিল ২০১৯ ১১:৪৭

আপডেট:
২৬ এপ্রিল ২০১৯ ২০:৪৩

প্রতিকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহরম আলী ( ৫০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। নিহত মহরম আলী পৌর এলাকার কালীপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

মঙ্গলবার মধ্যরাতে উপজেলার চানপুর সেতুর কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে- নিহত মহরম আলী ডাকাত সর্দার। তার বিরুদ্ধে খুন, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ভৈরব থানা ও আশেপাশের থানায় কমপক্ষে ১২টি মামলা রয়েছে। এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে একদল ডাকাত উপজেলার চানপুর সেতুর কাছে ডাকাতির প্রস্ততি নিচ্ছে- এমন খবর পেয়ে রাত দেড়টার দিকে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশের ওপর আক্রমণ করে। এ সময় পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময় গোলাগুলির একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলেও ডাকাত সর্দার মহরম আলী পুলিশের গুলিতে আহত হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে। পরে পুলিশ তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, দেশীয় অস্ত্র রামদা, ছুরি, ৫ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করে বলেও পুলিশ জানায়।

ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, মহরম আলী এলাকার দুর্ধর্ষ ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ভৈরবসহ আশপাশের থানায় খুন, ডাকাতিসহ নানা অপরাধের ১২টি মামলা রয়েছে।