ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


সোনাগাজীর শিরিনকে ইউনাইটেড ট্রাস্ট'র ঘর উপহার


৯ সেপ্টেম্বর ২০২৩ ০০:৩৯

ছবি সংগৃহীত

চলতি বছরের ৫ই মে কবি আলাউদ্দিন আদর তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিরিনের ছোট্টো দুই সন্তান নিয়ে তার দূর্বিষহ জীবনের চিত্র তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলো।

ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা দরিদ্র রিকশা চালকের স্ত্রী ও দুই শিশুর মানবেতর জীবনযাপন নিয়ে আদরের পোস্টটি ১৭ জুন চিত্র সাংবাদিক দুলাল তালুকদারের দৃষ্টিগোচর হলে তিনি ইউনাইটেড ট্রাস্টকে অবহিত করেন।

এর পর ইউনাইটেড ট্রাস্ট ফেনীর কো-অর্ডিনেটর মোহাম্মদ ফয়সল ভূঁইয়া শিরিনের ছোট দুইটি বাচ্চার জন্য একটি ঘর নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন।

শিরিনের জায়গায় দেখার পর সিদান্ত হয় ইউনাইটেড ট্রাষ্টের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় তাদের গৃহ নির্মাণ করে দেয়া হবে। ঠিক তার কিছুদিন পর শিরিনের বাড়ির কাজ শুরু হয়।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে ইউনাইটেড ট্রাস্ট ফেনীর কো-অর্ডিনেটর মুহাম্মদ ফয়সাল ভূঁইয়া, প্রথম আলো পত্রিকার সোনাগাজী উপজেলা প্রতিনিধি আমজাদ হোসেন নাহিদ গাজি টিভির ফেনী প্রতিনিধি সোলাইমান হাজারি ডালিম, নাঙ্গলমোড়া কেবল নেটওয়ার্ক এর পরিচালক জিয়াউল হক মিলন ভাই উপস্থিত থেকে শিরিনকে তার নব নির্মিত ঘরটি বুঝিয়ে দেয়া হয়।