ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


টাঙ্গাইলে শিশু শিহাব হত্যা: ৪ শিক্ষক রিমান্ডে


৬ সেপ্টেম্বর ২০২২ ০৮:১১

টাঙ্গাইলে সৃষ্টি একাডেমিক স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র শিহাব মিয়া হত্যা মামলার আসামি চার শিক্ষককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে টাঙ্গাইল আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শামছুল আলম প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক আরিফ ফয়সাল আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড আবেদন করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া চার শিক্ষক হলেন, বিপ্লব চন্দ্র সরকার (৩০), আসলাম হোসেন ওরফে আশরাফ (৩০), মো. মাসুদ রানা (৪০) ও বিজন কুমার সাহা (৪০)।

উল্লেখ্য,গত ২০ জুন শহরের সুপারি বাগান এলাকায় সৃষ্টি একাডেমিক স্কুলের ছাত্রাবাসের সাত তলার বাথরুম থেকে শিহাব মিয়ার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রথমে সদর থানায় অপমৃত্যু মামলা হয়। পরে ময়নাতদন্তের প্রতিবেদন শিহাবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করেন চিকিৎসকরা।

পরে ২৭ জুন নিহত শিহাবের মা বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় ছয় জন শিক্ষককে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ আবু বক্কর নামের এক শিক্ষককে গ্রেপ্তার করে। তিনি জেল হাজতে রয়েছেন। পরে রিমান্ড মঞ্জুর হওয়া চার শিক্ষক ১০ আগস্ট আত্মসমর্পণ করেন।