ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ধামরাইয়ে ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় পথচারী বৃদ্ধার মৃত্যু


১০ নভেম্বর ২০২০ ০৭:০২

ছবি-নতুনসময়

ঢাকার ধামরাইয়ে ছেলের বাড়ি থেকে ফেরার পথে ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় সোনা বানু (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহতর মরদেহটি মানিকগঞ্জ সদর হাসপাতালে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে গাঙ্গুটিয়া ইউনিয়নের বাথুলি-হাতকোড়া আঞ্চলিক সড়কের হাতকোড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সোনা বানু উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের মারাপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী।

নিহতের ছেলে জানে আলম জানান, তিন ভাই ও চার বোনের বিয়ে হয়ে যাওয়ায় সবাই যার যার মতো আলাদা থাকতেন। তবে মা-বাবা মেজো ভাই দেলোয়ার হোসেন ও তার সাথে মারাপাড়া গ্রামের বসতবাড়িতে থাকেন। আর বড় ভাই আওলাদ হোসেন তার শ্বশুড় বাড়ি প্রায় দুই মাইল দূরে পাশের গ্রাম বাথুলিতে থাকেন। তবে মাঝে মধ্যেই মা-বাবা নিজেদের বড় ভাই আওলাদের বাড়িতে বেড়াতে যেতেন। আজ দুপুরে মা সোনা বানু একাই বড় ভাইয়ের বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যার পর বাথুলি-হাতকোড়া আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় হাতকোড়া এলাকায় একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে একটি ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয়। ভ্যানটিও নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মা সোনা বানুকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মাকে নিকটস্থ মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে ঘাতক মোটরসাইকেল ও ভ্যান পালিয়ে গেছে বলে জানতে পারেন তারা।

কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যুর ঘটনাটি শুনেছি। মরদেহ মানকিগঞ্জ সদর হাসপাতালেই রয়েছে। এখনো আমাদের কাছে এঘটনা কোন অভিযোগ আসেনি। তবে নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।