ঢাকা রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


মগবাজারে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেলের আরোহী নিহত


৩ নভেম্বর ২০২০ ০৫:২৬

রাজধানীর মগবাজারে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন ঘটনাস্থলে ও অপরজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান। তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে মগবাজার থেকে মহাখালী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. রশিদ জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে মগবাজার-মহাখালী সড়কের মগবাজার রেলক্রসিংয়ের উভয় পাশ বাঁশ দিয়ে সিগন্যাল বন্ধ ছিল। এ সময় এক মিনিটের ব্যবধানে দুটি ট্রেন ক্রসিং অতিক্রম করে। রশিদ জানান, উভয় পাশ বাঁশ দিয়ে বন্ধ করে রাখা হলেও বাঁশগুলো ছোট হওয়ায় রাস্তা দিয়ে যাওয়া সম্ভব। এর মধ্যে প্রথম ট্রেনটি অতিক্রম করার পর মোটরসাইকেল আরোহী রাস্তা পার হওয়ার চেষ্টা করলে পরের ট্রেনটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দু'জন রাস্তায় ছিটকে পড়ে। একজন ঘটনাস্থলেই মারা যায়। আরেকজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার এসআই হারুন অর রশিদ জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে ও অপরজনকে ঢামেকে নেওয়ার পর মারা যান। প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।