ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


নাটোরে আওয়ামীলীগের দু পক্ষের সংর্ঘষে আহত ৪


১৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:২৩

নাটোর প্রতিনিধি: নাটোরে গুরুদাসপুরে আওয়ামীলীগের দু পক্ষে সংর্ঘষে আহত ৪ জন হয়েছে।গুরুদাসপুরে চাপিলা ইউনিয়নের বাকিবেগপুর গ্রামে গতকাল রাতে চেয়ারম্যান ভুট্টুর নেতৃত্বে তার দলীয় কর্মীরা ইয়াকুব আলীর সমর্থকদের সাথে সংর্ঘষ বাধে।এক পর্যায়ে পাল্টাপাল্টি সংর্ঘষে আওয়ামীলীগ নেতা ইয়াকুবের সমর্থকদের পিটিয়ে গুরুত আহত করেন।আহতরা হচ্ছে সাদেকুর রহমান সরকার (৫৩) রাশেদুল ইসলাম (৩০) আতিকুল (৩২) উভয়ের বাড়ি বাকিবেগপুর। এর মধ্যে সাদেকুর অবস্থা অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। বাকি দুজন বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি আছেন। চেয়ারম্যানের নেতৃত্বে তার ভাই আয়নাল, এনামুল সজিব সহিদুল , নাহিদ, শাজাহান, বিশ্ব, সহ অনেকে তাদের বাড়ি উপজেলার কান্দাইল গ্রামে। তারা সেখান থেকে দলবদ্ধ ভাবে বাকিবেগপুরে এসে তাদের সাথে অর্তকিত ভাবে পিটিয়ে জখম করেন বলে অভিযোগ করেছেন ইয়াকুব আলী।
তিনি আরও জানান,চেয়ারম্যান প্রার্থী হওয়ার কারনে সাধারন মানুষের পাশে কুসল বিনিময় করে আসতেছি অনেকদিন হলো।এগুলো দেখে চেয়ারম্যান ভুট্টু তার সাথে সব সময় ঝগড়া বিবাদ করে আসছে।তার ধারাবাহিকতায় গতকাল আমার সমর্থকদের সাথে বিবাদ সৃষ্টি হয়। এবং তাদেরকে পিটিয়ে জমখ করেন।
অপরদিকে দিকে চেয়ারম্যান গ্রুপে তার চাচাতো ভাই আহত হয়,এবং তাকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম জানান, এই বিষয়ে পৃথকভাবে মামলা করেছে। বিষয়টি তদন্ত করে আইনুনাগ ব্যবস্থা গ্রহন করা হবে।


নাটোরে আওয়ামীলীগের দু পক্ষের সংর্ঘষে আহত ৪