ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


ভোলায় মাস্ক না পড়ায় জরিমানা


৯ জুলাই ২০২০ ১৯:০৪

ছবি সংগৃহীত

ভোলা পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান। এ সময় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাস্ক না পড়ায় ৯ জনকে জরিমানা করা হয়। আজ বুধবার (০৯ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে ভোলা শহরের বরিশাল দালান, বাংলাস্কুল মোড়, নতুন বাজার ও সরকারী স্কুলের সামনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।

এসময় মাস্ক না পড়ার অপরাধে ৯ পথচারীকে ৩৩০ টাকা জরিমানা করা হয়েছে। পরে যেসব পথচারীদের মাঝে প্রায় শতাধিক মাস্ক বিতরন করেন মিজানুর রহমান।
এসময় তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করেছি। এসময় ৯জন পথচারীকে মাস্ক না পড়ার অপরাধে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।এসময় পথচারীদের মাঝে মাস্ক বিতরন করেছি। তিনি বলেন, আমাদের সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে সরকারের নিয়ম অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখবো। এজন্য সকলকে নিজ থেকে সচেতন হতে হবে। করোনা দুর্যোগকালীন সময়ে আমাদের সচেতনতামূলক এই অভিযান অব্যাহত থাকবে।