ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বড়াইগ্রামে যুবসমাজকে বিভিন্ন খেলায় উদ্বুদ্ধ করলেন উপজেলা চেয়ারম্যান


৬ জুলাই ২০২০ ০৭:৪৬

ছবি সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলার অন্তর্গত চান্দাই ইউনিয়নের বিভিন্ন মাঠে গিয়ে যুব এবং তরুন সমাজকে ফুটবল খেলায় উদ্বুদ্ধ করতে উপজেলা চেয়ারম্যান ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী নিজ হাতে ফুটবল বিতরণ করেন। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ এর সাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মোঃ ফারুক খান, ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মাস্টার ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ জুলু , ইউনিয়নের ২নং এবং ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সহ যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেনথপরভধ্।

এ সময় জনবান্ধব নেতা উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী সাহেব বলেন, বর্তমান সমাজ ব্যাবস্থা ডিজিটাল সমাজ ব্যাবস্থা। দেশ পুরোপুরি ডিজিটালাইডস হওয়ার কারণে স্মাটফোন এবং ইন্টারনেট সহজ লভ্য হয়েছে। বর্তমান যুবসমাজ এমনকি শিশু কিশোরদের ভিতরে ও অনেক সময় ইন্টারনেট আসক্তি চলে আসছে । এই ইন্টারনেট আসক্তি এবং নেশা থেকে যুবসমাজকে রক্ষা করতে খেলাধুলা র কোন বিকল্প নেই। যুবসমাজ এবং শিশু কিশোর দের অবসর সময়ে খেলার মাঠে ধরে রাখতে আমরা বিগত পাঁচ সাত বছর যাবত বিভিন্ন মাঠে গিয়ে খুদে ফুটবলারদের মাঝে ফুটবল বিতরণ কার্যক্রম চালিয়ে আসছি। আমরা চাই শিশু-কিশোর এবং যুব সমাজ অবসর সময় খেলার মাঠেই খেলাকে কেন্দ্র করে, এই সময়টা বিনোদন উপভোগ করুক।

দাস গ্রাম (কলেজ), দাশগ্রাম (মাদ্রাসা), চান্দাই (হাইস্কুল), সাতল (সরকারি প্রাথমিক বিদ্যালয়), ভান্ডারদহ (সরকারি প্রাথমিক বিদ্যালয়), দিয়ার গাড়ফা (ডি কে মাদ্রাসা), দিয়ার গাড়ফা (সরকারি প্রাথমিক বিদ্যালয়), গাড়ফা (সরকারি প্রাথমিক বিদ্যালয়), গাড়ফা (মাদ্রাসা) মাঠসহ বেশকিছু স্কুল এবং কলেজ মাঠে গিয়ে নিজের হাতে সরাসরি খুদে খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ডঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।