ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


নাটোরের পশুর হাট ইজারাদারের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত


৪ জুলাই ২০২০ ২১:০৩

ছবি সংগৃহীত

নাটোরের বড়াইগ্রামে জেলার সাতটি উপজেলার পশুর হাট ইজারাদার ও খামার মালিক এবং গবাদি পশু পালনকারিদের সাথে বিনিময় সভা করেছেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

শনিবার সকালে উপজেলার কালিকাপুর প্রাইমারী স্কুল মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন লিটন কুমার সাহা,বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাসের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান,বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন বড়াইগ্রাম উপজেলার ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী,পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন , নাটোরে কোন প্রকার চাঁদাবাজী সহ্য করা হবে না।

পশুরহাটে পশু বেচা কেনাসহ সকল ইজারাদারদের করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে হাট বসোনোর ব্যবস্থা করতে হবে। কোথাও অতিরিক্ত টোল আদায় করা যাবেনা। তিনি বলেন, পশু পরিবহনের ক্ষেত্রে সকল প্রকার চাঁদাবাজী কঠোরহস্তে দমন করা হবে। এই ক্ষেত্রে যদি কোন পুলিশের সদস্য জড়িত থাকে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। তিনি ব্যবসায়ি ও ইজারাদারদের যে কোন অভিযোগ পুলিশ সুপারকে জানাতে অনুরোধ করেন ।