ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


রূপগঞ্জে তিন’টি বাড়িতে হামলা, ২ নারীকে শ্লীলতাহানির অভিযোগ


২৪ জুন ২০২০ ২২:৩৪

ছবি-নতুনসময়

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতি পক্ষের সন্ত্রাসীরা হামলা চালিয়ে তিন’টি বাড়িতে হামলা চালিয়ে কয়েকটি ঘর তছনছ করাসহ ২ নারীকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার ২৩ জুন বিকাল ৪টায় উপজেলার টেকবলাইখা (খালপাড়)এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা টেক বলাইখা (খালপাড়) এলাকার নাছির উদ্দিনের স্ত্রী পারভিন (৪৫) ও তার ছোট বোন বিলকিছ (৪০)। এ ঘটনায় পারভিন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার টেকবলাইখা (খালপাড়)এলাকার নাছির উদ্দিনের পরিবারের সাথে একই এলাকার হাসান আলীর ছেলে জয়নাল পরিবারের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরেই গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে হাসান আলীর ছেলে জয়নালের নেতৃতে টেকবলাখার সিদ্দিকের ছেলে রাজিব ও ডালিম, হযরতের ছেলে সবুজ, আজিম উদ্দিনের ছেলে বোরহানসহ আরো ৪/৫জন অজ্ঞাত সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্রে (রাম দা চা পাতি) সজ্জিত হয়ে নাছির উদ্দিনের বাড়িতে হামলা চালায়। এসময় নাছির উদ্দিনের স্ত্রী পারভিন বাধা দেয়ায় তাকেও লাঞ্চিত ও শীলতাহানি করে। পারভিনের বাড়িতে হামলার খবর পেয়ে তার ছোট বোন বিলকিছ পারভিনের বাড়িতে ছুটে আসলে তাকেও শীলতাহানি করে সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা বিলকিছের বাড়ি ও তার চাচা হযরত আলীর বাড়িতে হামলা চালিয়ে কয়েকটি ঘর কুপিয়ে তছনছ করে ফেলে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন। পারভিনের অভিযোগ পুলিশের উপস্থিতিতেই সন্ত্রাসীরা পুনরায় তার উপর হামলা চালায়। এসময় পুলিশ উপস্থিত সন্ত্রাসীদের না ধরে উল্টো তাকে ফাঁড়িতে নেয়ার হুমকি দেন বলে অভিযোগ করেন তিনি। তিনি আরো জানান স্থানীদের প্রতিবাদে পুলিশ তাকে রেখে যায়।

পারভিন বলেন, উক্ত সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। এই সন্ত্রাসীরা তাকে দীর্ঘদিন ধরেই শ্লীলতাহানির চেষ্টা করে আসছিল। গত ২২তারিখে কর্মস্থল ডহরগাঁও এলাকার ফকির ফ্যাশন থেকে বাড়িতে ফেরার পথে রাত ১২টার দিকে তাকে শ্লীলতাহানির চেষ্টা করেছিল এই সন্ত্রাসীরা। সে গার্মেন্টসে চাকুরী করায় প্রতিদিন রাতে তাকে বাড়িতে ফিরতে হয়। আর এই সুযোগ নিয়ে চক্রটি তাকে উত্যক্ত করে আসছিল।

এ ব্যাপারে ভূলতা ফাড়িঁর ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন আমি অভিযোগ এখনো পাইনি, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নিব।