ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


মুন্সীগঞ্জে ধলেশ্বরীতে নিখোঁজ রংমিস্ত্রির মরদেহ উদ্ধার


৫ ফেব্রুয়ারি ২০২০ ০২:৫৬

ছবি সংগৃহীত
মুন্সীগঞ্জ শহরের ধলেশ্বরী নদীর তীর থেকে মঙ্গলবার দুপুরে দুলাল মোল্লা (৪০) নামে এক রংমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের পাঁচদিন পর দুপুর ১ টার দিকে শহরের মোল্লারচর এলাকার নদীর তীরের কচুরীপানার ভেতর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুলাল মোল্লারচর এলাকার মৃত মাঈনউদ্দিন মোল্লার ছেলে। মুন্সীগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম জানান, স্থানীয় লোকজন নদীর তীরে মরদেহ দেখতে পেয়ে খবর দিলে দুপুর ১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
 
গত ২৯ জানুয়ারী রাত ১০ টার দিকে চাচাত ভাই শাকিল মোল্লার মোবাইল ফোনের কল পেয়ে নিজ বাড়ি থেকে বের হন রংমিস্ত্রি দুলাল। এরপর থেকে আর বাড়ি ফিরেনি সে। এ ঘটনায় ৩১ জানুয়ারীতে নিখোঁজের স্ত্রী কাকলী বেগম সদর থানায় সাধারন ডায়েরী করেন। 
এদিকে, নিখোঁজের পরপরই রংমিস্ত্রির চাচাত ভাই শাকিলকে একাধিকবার হাতের নাগালে পেয়ে আটক বা গ্রেফতার করেনি পুলিশ। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের বিরাজ করছে। এলাকাবাসী দাবী করেছেন, শাকিল একজন মাদকাসক্ত। শাকিলই মোবাইল ফোনে কল করে রংমিস্ত্রি দুলালকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল।