ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ভোলায় যুগান্তরের আয়োজনে পথ শিশু, পত্রিকার হকারদের মাঝে কম্বল বিতরণ


৪ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৪১

ছবি সংগৃহীত

একুশ মানে এগিয়ে চলা’ এ স্লোগান নিয়ে ভোলায় ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের অন্যতম দৈনিক যুগান্তরের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কীা হশ। আজ সোমবার বিকেলে ভোলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ওপথ শিশু, অসহায় গরীব ও পত্রিকার বিপণণকারীদের (হকার) মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও ভোলা সচেতন নাগরিক কমিটির সাধারন সম্পাদক মো. সফিকুল ইসলাম।
এসময় আরো বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের ভোলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন ভোলা নিউজের সম্পাদক মনিরুল ইসলাম, , শিক্ষক নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ওমর ফারুক, প্রথম আলোর প্রতিনিধি নেয়ামতউল্লাহ ভোলা নিউজের সিনিয়র রিপোর্টার মঞ্জু ইসলাম আনন্দ টেলিভিশন ভোলা প্রতিনিধি এম রহমান রুবেলসহপ্রমূখ।
এসময় বক্তারা বলেন, যুগান্তর দেশের প্রথম সারির অন্যতম একটি গণমাধ্যম। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ক্ষেত্রে গত ২০ বছর ধরে মানুষের মনে স্থান করে নিয়েছে। আজকের এ শুভক্ষণে আমরা যুগান্তরের আরো সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।