ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মোহনপুরে দুইজন মাদক সেবন করে মাতলামি করার দায়ে গ্রেফতার


২৯ জানুয়ারী ২০২০ ০৯:২৭

ছবি সংগৃহীত

রাজশাহী জেলাধীন মোহনপুর থানা এলাকায় মাদক সেবন করে মাতলামি করার দায়ে দুজনকে গ্রেপ্তার করেছে মোহনপুর থানা।
থানা সূত্রে জানা যায়, এএসআই মোঃ শামসুর রহমান, এএসআই /শ্রী শুকদেব চন্দ্র গাইন, এএসআই সুমন চন্দ্র মন্ডল গতরাত্রে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান এবং গ্রেপ্তারি পরোয়ানা তামিল করার জন্য রওনা হয়। ডিউটি কালীন সময়ে নওনগর বাজারে অবস্থানকালে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মোহনপুর থানাধীন বাকশিমইল গ্রামস্থ ,ফাস্ট টেক, ডাচ বাংলা ব্যাংকের বুথের সামনে বাকশিমইল হইতে নওনগর গামী পাকা রাস্তার উপর দুইজন ব্যক্তির নেশা জাতীয় দ্রব্য দেশীয় তৈরি চোলাইমদ পান করে মাতলামি করছে। উক্ত সংবাদ পুলিশ তাৎক্ষণিকভাবে মোহনপুর থানার অফিসার ইনচার্জ সাহেবকে মোবাইল ফোনের মাধ্যমে অবগত করে তারা ঘটনাস্থলে পৌঁছায়ে পুলিশ দেখতে পাই যে দুইজন ব্যক্তি দেশীয় তৈরি চোলাইমদ পান করে মাতলামি করছে। অফিসারগণ এবং সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ঘটনাস্থলে পুলিশ আসামিদের কে হাতেনাতে গ্রেফতার করে।
আসামি গান হলো মোঃ আল আমিন মোল্লা (২৭), পিতা মোঃ মুনছুর রহমান, সাং বাকশিমইল এবং মোঃ মশিউর রহমান মণ্ডল (২৪), পিতা মোঃ মফিজুর রহমান সাং সইপাড়া। উভয়ে মোহনপুর থানার বাসিন্দা।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাক আহমেদ বলেন, আসামীদ্বয়কে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।