ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


ভোলায় ধর্ষক শের আলীর গ্রেফতার দাবিতে মানববন্ধন


২৪ জানুয়ারী ২০২০ ০৬:২৫

ছবি সংগৃহীত

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন করেন এলাকাবাসী। ধর্ষক পোস্ট অফিসের পিয়ন শের আলীর ফাঁসির দাবীতে এ মানববন্ধন করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে ইলিশা বাজারে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন স্কুলের শিক্ষক, শিক্ষার্থীসহ অভিভাবকরা। ঘন্টাব্যাপী মানববন্ধনে ধর্ষক শের আলীর ফাঁসির দাবি জানানো হয়।

গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ওই এলাকার পোষ্ট অফিসের পিওন শের আলী তাকে জুস খাওয়ানোর লোভ দেখিয়ে পোষ্ট অফিসে নিয়ে যায়। এবং তাকে জুস খাইয়ে অচেতন করে ধর্ষণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষক শের আলী বিভিন্ন কৌশল দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে তার পোস্ট অফিসের কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। পরিবারের লোকজন তাকে ভোলা সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে ভর্তি করে। ধর্ষনের ঘটনায় মামলা হলেও ধরাছোঁয়ার বাইরে লম্পট শের আলী।

এ সময় মানববন্ধনে উপস্থিত হওয়া অভিভাবকরা বলেন, দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক। আর তাকে গ্রেপ্তার না করা হলে কর্মসূচি আরও কঠোর ভাবে দেওয়া হবে।


মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, মুরাদ ছবুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই, ইলিশা ইসলামিয়া মডেল কলেজ এর প্রভাষক কামাল হোসেন, মোঃ জুয়েল মাষ্টার, জন্টু চন্দ্র দে, ইউপি সদস্য শাহে আলম, যুবলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন, সমাজ সেবক আমজাদ হোসেন বাবুল, মোছলেউদ্দিন ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ