ঢাকা বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


নেত্রকোনা বিজিবি সীমান্ত এলাকায় প্রায় ২ কেজি গাঁজাসহ আটক ২


৭ ডিসেম্বর ২০১৯ ০৫:৩৮

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে ধর্মপাশা উপজেলার রংপুর নামক স্থান থেকে ১ কেজি ৭ শত ৫০গ্রাম ভারতীয় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি’র হাবিলদার মো. সুরুজ্জামানের নেতৃত্বে বিজিবি একটি টহল দল শুক্রবার সকাল আনুমানিক ১০টা ০৫ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৮৮/১০ এস নং মেইন পিলার হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের রংপুর নামক এলাকায় টহল দিচ্ছিল।

এ সময় মোটর সাইকেল যোগে সুনামগঞ্জ থেকে নেত্রকোনাগামী দুই যুবকের আচরণ সন্দেহজনক হওয়ায় বিজিবি তাদের মোটর সাইকেল থামানোর সিগনাল দেয়। এ সময় যুবকরা মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি’র জোয়ানরা ধাওয়া দিয়ে তাদের আটক করে। পরে তাদের ব্যাগ তল্লাশী করে ১ কেজি ৭ শত ৫০ গ্রাম ভারতীয় গাঁজা উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও দুটি মোবাইলের সীমকার্ড জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার বাজাই গ্রামের মো. আব্দুল জব্বারের পুত্র মোঃ আলমগীর হোসেন (২৮) ও একই উপজেলার লাকমা গ্রামের লোকমান হোসেনের পুত্র কালা মিয়া(২৮)।

নতুনসময়/আইকে