ঢাকা শুক্রবার, ৬ই ডিসেম্বর ২০১৯, ২৩শে অগ্রহায়ণ ১৪২৬


শাহজালালে তিন হাজার পিস ইয়াবাসহ আটক ১


২ ডিসেম্বর ২০১৯ ২০:১৭

আপডেট:
৬ ডিসেম্বর ২০১৯ ১৩:৪২

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার নয়শত পাঁচ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আজ (সোমবার) সন্ধ্যা ৫ টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রোবাবার রাত ১০ টার সময় মোঃ শাহিন (৩৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরবর্তিতে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনতে প্রায় ১৫ ঘন্টা সময় লাগে যায়। জিজ্ঞাসাবাদে সে জানায় কক্সবাজারের বালুখালীর জনৈক সেলিম তাকে এই ইয়াবা হস্তান্তর করে। টঙ্গির চেরাগ আলীর জনৈক হাবিব ( বাড়ী করিমগঞ্জ, কিশোরগঞ্জ) তাকে এই ইয়াবা আনার জন্য নিয়োগ করে এবং বিনিময়ে তার কাছ থেকে ধার করা ৪০ হাজার টাকা মাপ করে দিবে বলে জানায়।

আটক ইয়াবার বাজার মূল্য প্রায় চৌদ্দ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।
আটক শাহীন বরগুনা জেলার সদর থানার পাঠাকাচা হেলিবানিয়া গ্রামের আলমগীর হোসেনের পুত্র।