ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


সাদুল্লাপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান আটক ৫


১০ জুলাই ২০১৯ ০৭:৩৯

সাদুল্লাপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান আটক ৫

গাইবান্ধা সাদুল্লাপুর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে, ইয়াবা ট্যাবলেট গাজাঁ সহ ৫ জন কে আটক করেছে সাদুল্লাপুর থানা পুলিশ।

গাইবান্ধা জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে গাইবান্ধা জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার নির্দেশনায় অফিসার ইনচার্জ মুহঃ আরশেদুল হকের সার্বিক তত্বাবধানে ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাদুল্লাপুর থানার এস আআই শহিদুল ইসলাম, এসআই মমিনুল হক, পিএসআই শহিদুল ইসলাম, এএসআই মিনহাজুল হক, এএসআই রবিউল ইসলাম-১, এএসআই মাহবুবুল মোর্শেদ ও সঙ্গীয় ফোর্সসহ গত ৮ জুলাই মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ধাপেরহাটের ছোট ছত্রগাছা গ্রামের মৃত আছির উদ্দিন মাস্টারের ছেলে মোঃরবিউল ইসলাম ওরফে প্রেসিডেন্ট রবিউলকে ১৫ পিস ইয়াবাসহ, বনগ্রাম ইউনিয়নের উত্তর কাজীবাড়ী সন্তোলা গ্রামের শাহজাহানের ছেলে অলিউর রহমান অলি(২০)ও আলম শেখ এর পুত্র সুজন শেখ(২২)দ্বয়কে ১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ এবং খোর্দ্দ রুহিয়া গ্রামের মোতালেব এর পুত্র হাসান আলী(৩৫) এবং ভোলা উদ্দিনের পুত্র সাজেদুল(২৮)দ্বয়কে ১৭ পুড়িয়া গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্তে সাদুল্লাপুর থানায় "মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮" আইনে পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।