ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে কিশোরী কান্তা রানীর ১৩ দিনেও সন্ধান মেলেনি


১০ জুলাই ২০১৯ ০৭:৩৪

ঘোড়াঘাটে কিশোরী কান্তা রানীর ১৩ দিনেও সন্ধান মেলেনি। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নুরপুর গ্রামের সদ্য এসএসসি পাশ হত দরিদ্র দিন মজুর কাঞ্জন দেবের কিশোরী কন্যা কান্তা রানী দেবের (১৬) অপহরণের ১৩ দিনেও খোঁজ মেলেনি। তাকে অপহরণ করে পাচার গুম বা হত্যা করা হয়েছে এ নিয়ে উৎকন্ঠায় দিন কাটছে অপহৃতার পিতা মাতার।

ঘোড়াঘাট থানার জিডি সূত্রে জানা যায়, উপজেলার নুরপুর গ্রামের কাঞ্চন দেবের কন্যা চলতী সালে রানীগঞ্জ স্কুল এ্যান্ড কলেজ থেকে এসএসসি পাশ করেছে। সে একই গ্রামের নিরঞ্জন গুদুর বাড়ীতে মৃত রজ্জব আলীর পুত্র এক সন্তানের জনক মোঃ পলাশের কোচিং সেন্টারে লেখাপড়া করত। সে সুবাদে কোচিং মাষ্টার পলাশ ছাত্রী কান্তা রানীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ফাঁদে ফেলে।

গত ২৬ জুন কান্তা রানী সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। কান্তা রানীর পিতা কাঞ্চন দেব অনেক খোজাখুজি করেও মেয়ের সন্ধান না পেয়ে একই দিন সন্ধায় ঘোড়াঘাট থানায় একটি সাধারন ডাইরী করেন। পরের দিন অনুসন্ধানে জানতে পারেন যে, কোচিং মাষ্টার পলাশ ফুসলিয়ে তার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে।

বিষয়টি কাঞ্চন দেব থানা পুলিশকে অবগত করেন। কিশোরী কান্তা রানী দেবকে পাচার, গুম না হত্যা করা হয়েছে এ আশংকায় দিন কাটছে তাদের।