ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


ডিএমআরএফ’র নতুন সভাপতি ইমু সম্পাদক রানা


২৫ নভেম্বর ২০২৩ ১৭:৫৬

সংগৃহিত

ডিজাস্টার ম্যানেজমেন্ট রিপোর্টার্স ফোরামের (ডিএমআরএফ) এর নতুন কমিটি ঘোষণা করা হযেছে। শনিবার (২৫নভেম্বর) রাজধানীর সেগুন বাগিচার একটি হোটেলে আয়োজিত সভায় নতুন এ কমিটি গঠন করা হয়। সংগঠনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজকালের খবরের সিনিয়র রিপোর্টার ইসমাঈল হুসাইন ইমু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সকালের সময়ের সিনিয়র রিপোর্টার আব্দুল লতিফ রানা।

এছাড়া সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ইউএনবির সিনিয়র রিপোর্টার মুহ. জাহাঙ্গীর আলম ও আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার গোলাম সাত্তার রনি। যুগ্ম সম্পাদক হয়েছেন দৈনিক জনতার আবু জাফর, অর্থ সম্পাদক নয়াদিগন্তের জিলানী মিল্টন, সাংগঠনিক সম্পাদক আজকালের খবরের সাইফুল ইসলাম মন্টু, দফতর সম্পাদক একুশে সংবাদের আমিনুল হক ভুইয়া, প্রশিক্ষণ ও ক্রীড়া সম্পাদক বিডিনিউজের কামাল হোসেন তালুকদার।

কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন ইত্তেফাকের জামিউল আহসান সিপু, সংগ্রামের তোফাজ্জল হোসেন কামাল, চ্যানেল টুয়েন্টিফোরের শাহরিয়ার আরিফ ও বাংলাদেশ প্রতিদিনের আলী আজম।

বাংলাদেশ ক্র্ইাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা নতুন এই কমিটি ঘোষণা করেন। এসময় ক্র্যাবের সাবেক সাবেক সাধারন সম্পাদক কামরুজ্জামান খান, সারোয়র আলম ও ক্রাব সদস্য ও ডিএমআরএফ’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী দুবছরের জন্য এই কমিটি নির্বাচিত হলো।