ঢাকা মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


এনবিজেএফ’র সভাপতি মোকাররম, সম্পাদক মুফদি ও সাংগাঠনিক রকি


১৮ জুন ২০২৩ ০২:১৯

সংগৃহিত

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরাম (এনবিজেএফ)-এর নতুন কমিটি গঠিত হয়েছে ৷আজ শনিবার রাজধানীর একটি রেস্তোরাঁর মিলনায়তনে আয়োজিত সংগঠনটির বিশেষ সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়।

এতে দৈনিক নিউনেশান পত্রিকার সম্পাদক মো: মোকাররম হোসেন সভাপতি ও দৈনিক আনন্দবাজার-এর সম্পাদক মুফদি আহমেদকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা এম এ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা দৈনিক নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, সাবেক সভাপতি লুৎফর রহমান, শামসুল হক দুররানী, শেখ এনামুল হক, সদ্য সাবেক সভাপতি মোদাব্বের হোসেন।

সাধারণ সদস্যদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়৷ গঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন ; সহ সভাপতি শাহনেওয়াজ দুলাল (সরাসরি), যুগ্ম সগ্ম সম্পাদক গাউসুল আজম বিপু (জিটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুল বাসেদ মিয়া (সাবেক বাসস), কোষাধ্যক্ষ সাইফুন্নাহার সুমী, (ডেইলি ম্যাসেঞ্জার), দপ্তর সম্পাদক পঞ্চায়েত হাবিব (ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান রকি (ভোরের পাতা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান (দৈনিক আনন্দাবাজার), তথ্য ও প্রচার সম্পাদক এম উমর ফারুক, (সংবাদ সারাবেলা)।

কার্যনিবাহী পরিষদের সদস্যরা হলেন; এম মোদাব্বের হোসেন ( বাংলাদেশ প্রতিদিন), আনোয়ার উদ্দিন (সাবেক বাসস), আবু ইউসুফ (দৈনিক সংগ্রাম), শামসুল হক বসুনিয়া (আমাদের অর্থনীতি), জামিউল আহসান শিপু (ইত্তেফাক), সুমন মোস্তাফিজ (মোহনা টেলিভিশন), আব্দুল্লাহ আল মামুন (যুগান্তর), আহমেদ মুশফিকা নাজনীন (একুশে টিভি), জিয়া ইসলাম (প্রথম আলো), রুহুল আমীন (ভোরের কাগজ), আমিনুল ইসলাম (আমাদের অর্থনীতি), এম জে ইসলাম (ফিন্যান্সিয়াল পোস্ট) ও আহসান হাবিব সবুজ (ব্রেকিং নিউজ)।