ঢাকা সোমবার, ২৭শে সেপ্টেম্বর ২০২১, ১৩ই আশ্বিন ১৪২৮


গরু বিক্রিতে প্রতারণার আশ্রয় ইউপি সদস্যের


২১ এপ্রিল ২০২১ ০০:৪২

সংগৃহিত

রাজধানীর অদূরে সাভার আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন মেম্বার এর বিরুদ্ধে গাভিন গরু বিক্রয়ের কথা বলে প্রতি বেশি ইমরান মন্ডলের কাছে জালিয়াতির মাধ্যমে তিন লক্ষ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাস্থলে গেলে ক্রয়কৃত গরুর মালিক ইমরান মন্ডল জানান, `আমি কিস্তি উঠিয়ে গত ৮ এপ্রিল তারিখ আমি গরুটি ক্রয় করি গরুটি গাভিন দেখে বেশি মুল্যে ক্রয় করার পর জানতে পারি গরুটি গাভিন নয়।'

তিনি বলেন, গাভিন ছাড়া এই গরুর এতটাকা মূল্য হবে না। গাভিন বলার জন্যই আমি গরুটি কিনেছি। এখন তিনি আমার সঙ্গে প্রতারণা করছেন।

এ বিষয়ে গরুর মালিক জাকির হোসেন মেম্বার কে বললে তিনি চ্যালেঞ্জ করে বলেন আমার গরু গাভিন যদি না হয়, তাহলে গরু সহ টাকা দিয়ে দেব। আর যদি গাভিন হয় তাহলে আমি কিন্তু গরুটি নিয়ে আসবো।

তিনি আরো বলেন, আমাকে ডাক্তার বলেছেন আমার গরুটি গাভিন আমি তার কথার উপর ভিত্তি করে গরুটি গাভিন বলে বিক্রি করি । সেই ডাক্তার কে জানতে চাইলে তিনি আনিস ডাক্তারের নাম বললেও উক্ত ডাক্তারের নাম্বার টি চাইলে তিনি নাম্বার দিতে অপারগতা প্রকাশ করেন।

এ বিষয়ে নজর আলী মন্ডল নামে এক ব্যক্তি বলেন, জাকির মেম্বার একজন খারাপ প্রকৃতির লোক তার কথায় কাজে কোন মিল নেই। তার কাছ থেকে আমিও তিন লক্ষ টাকা পাই এবং আমার ছোট ভাই তিন লক্ষ টাকা পেত এক লক্ষ টাকা দিয়েছে বাকি টাকা এখনো দেয়নি।

এলাকাবাসী জানান জাকির হোসেন মেম্বার এলাকায় এমন কোন অপরাধ নেই সে করেন না অবৈধ ভাবে তিতাস গ্যাস সংযোগ সহ বিভিন্ন অপরাধ সাথে জরিত তিনি। স্থানীয় প্রশাসন বিষয় টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশাবাদী ভুক্তভোগী ইমরান মন্ডল।