ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


অলক কে নিয়ে গ্রিস, নাসিরকে নিয়ে কোথায় ?


২৪ ফেব্রুয়ারি ২০২১ ০০:২৫

ছবি- সংগৃহিত

নাসিরের সঙ্গে বিয়ের পর তামিমার সাবেক স্বামী রাকিব মিডিয়াতে অনেক কথাই বলেছেন। বলেছেন তাকে বিয়ের পর অনেক স্বাধীনতা দিয়েছেন। যা চেয়েছেন সবই তাকে দিয়েছেন। নাসিরের বিয়ের পর তিনি বলেন, তার সঙ্গে থাকা অবস্থায় অলকের সঙ্গেও তার সম্পর্ক ছিল। এমনকি গ্রিসেও তারা গিয়েছে। এথেন্সে নাকি তারা হানিমুন করেছে ।

নতুন বিয়ের পর অনেকের কাছে প্রশ্ন উঠেছে এবার নাসিরকে নিয়ে হানিমুনে কোথায় যাবেন তামিমা। এই প্রশ্নই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তামিমা একদিকে যেমন সুন্দরী ছিলেন অন্যদিকে লোভনীয় বিমানবালার মত চাকুরিতে ছিলেন। সৌদি এয়ারলাইন্সে বিমানবালার কাজ করতেন তামিমা। বেতনও পেতেন লাখ টাকার উপরে। সবকিছুই ঠিকঠাকই ছিল। কিন্তু তামিমার উচ্চাকাঙ্খা সব বদলে দিয়েছে। একের পর এক সম্পর্কে জড়িয়ে বিয়ে করার ঘটনা ম্লান করে দিয়েছে সবকিছু। বিয়ে স্বামী সন্তান সবকিছু থাকার পর একাধিক বিত্তশালী পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সবশেষ বাংলাদেশের আলোচিত ক্রিকেটার নাসিরকে বিয়ে করাই যেন কাল হলো তার।

নাসিরের বিয়ের খবর মিডিয়া লুফে নেয়। সেই সঙ্গে তামিমার গোপন বিষয়গুলোও সামনে চলে আসে। একের পর কু-কর্ম ফাঁস হতে থাকে। এখন পর্যন্ত তামিমার ৪টি স্বামীর খোঁজ পাওয়া গেছে। নাসিরকে বিয়ে করার আগে রাকিবের সঙ্গে তার সংসার চলে। সেখানেও তার একটি মেয়েও আছে। রাকিবকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করার কারণে আপাতত ফেঁসে যাচ্ছেন বলে মনে হচ্ছে। আজ সোমবার মামলা করার কথা আছে রাকিবের।

তামিমার সহকর্মীরা বলেন, বিমানবালার চাকরি খুবই স্পর্শকাতর বিষয়। সুন্দরীতো হতেই হবে সাথে আরো অনেক বিষয় আছে। তামিমার চরিত্র মিডিয়ায় যেভাবে প্রকাশ হচ্ছে তাতে করে তার চাকরি আর থাকবেনা বলেই মনে হচ্ছে। আর এটি যদি আদালত পর্যন্ত গড়ায় তবে চাকরি থাকবেনা কনফার্ম।

সহকর্মীরা বলেন, তার উচ্ছৃঙ্খলতা তাকে এই পর্যন্ত নিয়ে আসলো। লোভ মানুষকে কতটা নিচে নামাতে পারে তামিমা তার উদাহরণ।
মিডিয়ায় যেভাবে তার চরিত্র প্রকাশ পেয়েছে এতে করে আমরা সবাই বিব্রত। সবকিছুই এখন তামিমার নেগেটিভ। কর্তৃপক্ষ যে কোন সময় তাকে টার্মিনেট করতে পারে।

জানা যায়, নিজে বিমানবালা আর দেখতে সুন্দরী হওয়াতে কাউকে কিছু মনে করতো না। রাকিবের সঙ্গে বিয়ে হওয়ার পরও চালিয়ে গেছেন তার উচ্ছৃঙ্খলতা। রাকিবের সঙ্গে বিয়ে পরও অলক নামের আরেকজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে গেছেন। এমনকি সেখানেও ৮ মাসের মত সংসারও করেছেন বলে ব্যাপক চাউর হচ্ছে।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি) হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরের দিন গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠেছে স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেছেন স্ত্রী তামিমা তাম্মী।

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন। এদিকে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদিয়া এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তামিমা।

নাসিরের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। বিষয়টি নিয়ে নাসিরের বড় ভাই নাসিম হোসেনের সঙ্গে জানতে চাওয়া হয়। তিনি বলেন, আমি আপাতত মন্তব্য করতে চাচ্ছি না। খুব শিগগিরই আমরা এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলবো।