ঢাকা রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


তামিমার কুকীর্তিতে বিব্রত সহকর্মী বিমানবালারা


২২ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৩

সংগৃহিত

তামিমার উচ্ছৃঙ্খলতায় বার বার স্বামী পাল্টানোর ঘটনায় বিব্রত তার সহকর্মী অন্য বিমানবালারও। বিশেষ করে নাসিরের সঙ্গে বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ঢেউ ছড়িয়েছে তাতে করে তামিমার অন্য সহকর্মীরাও ব্রিবতবোধ করছেন। অনেকে তামিমার ব্যাপারে তাদের কাছে ফোন করেও জানতে চাচ্ছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এক সহকর্মী বলেন, তামিমার ঘটনায় আমরা খুবই বিব্রত। এর আগে এমন ঘটনায় সামাজিকযোগ মাধ্যমে ওইভাবে না আসায় বিষয়টি প্রকাশ পায়নি।

তিনি বলেন, তামিমা বরাবরি উচ্ছৃঙ্খল ও উচ্চাভিলাষী। এ কারণে তার পছন্দের লোক ছিল উচ্চবিত্ত। উচ্চবিত্তের কেউ তাকে কোন অফার করলে সেটি সে লুফে নিত। স্বামী সংসার কিছুই তার আসে যায় না।

নাসির - তামিমা

তিনি বলেন, নাসিরের সঙ্গে বিয়ের ঘটনাও উচ্চাভিলাসী আকাঙ্খা। পেছনে তিন তিনটি এমন ঘটনার পরও নাসিরকে এভাবে ধুমধাম করে বিয়ে করা কারো জন্য শোভাকর নয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে এতটাই গড়িয়েছে আমরা এখন বিব্রতবোধ করছি। অনেকেই ফোন করে তামিমার বিষয়ে আমাদের জিজ্ঞাসাও করে তখন আরো বিব্রত হই।

জানা যায়, নিজে বিমানবালা আর দেখতে সুন্দরী হওয়াতে কাউকে কিছু মনে করতো না। রাকিবের সঙ্গে বিয়ে হওয়ার পরও চালিয়ে গেছেন তার উচ্ছৃঙ্খলতা। রাকিবের সঙ্গে বিয়ে পরও অলক নামের আরেকজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে গেছেন। এমনকি সেখানেও ৮ মাসের মত সংসারও করেছেন বলে ব্যাপক চাউর হচ্ছে।

এদিকে রাকিবের সঙ্গে বিয়ের পর সেখানে তাদের একটি মেয়ে সন্তানও হয়। তারপরও তার উচ্ছৃঙ্খলতা কমেনি। এরই মধ্যে ক্রিকেটার নাসিরের সঙ্গেও প্রেমে জড়িয়ে যান। এই প্রেম শেষ পর্যন্ত বিয়েতে গড়ায়। অথচ আগের স্বামী রয়েছে রয়েছে সন্তানও। সবভূলে বিয়ের পিড়িতে বসেন তামিমা।

অন্যদিকে এ বিষয়টা ভালোভাবে নেয়নি রাকিব ও তার পরিবার। ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করায় আইনের জালে আটকে যাচ্ছেন ক্রিকেটার নাসির। এই ঘটনার কেন্দ্রবিন্দুতে থাকা সৌদি এয়ারলাইন্সের বিমানবালা তামিমা তাম্মীকে (তামিমা সুলতানা শবনব) করা হচ্ছে মামলার প্রধান আসামি। আর নাসিরকে রাখা হচ্ছে সহযোগী আসামি হিসেবে। এছাড়াও বিয়ে করা তামিমা তাম্মীর মা সুমি আক্তার এই বিয়েতে ইন্ধন যোগানোয় সহযোগী আসামি হিসেবে তার নামও রাখা হচ্ছে বলে জানা গেছে। এছাড়া আরও কয়েকজনকে আসামি করার ইঙ্গিত পাওয়া গেছে।

এ বিষয়ে রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলে তামিমা তাম্মীর স্বামী রাকিব হাসান বলেন, আজ সরকারি ছুটি হওয়ায় অফিস আদালত বন্ধ রয়েছে, তাই আগামীকাল থেকে আমি এ বিষয়ে আইনের প্রক্রিয়া শুরু করবো। এ বিষয়ে ‘ফ্যামিলি কোর্ট’ এ মামলা দায়ের করবো। এ বিষয়ে আমি আইনজীবীর সঙ্গে কথা বলেছি। আইনগত নিয়ম কানুন অনুযায়ী আমি এগিয়ে যাবো। আমাকে ডিভোর্স না দিয়ে আমার স্ত্রী কি করে অন্য ছেলেকে বিয়ে করে! আর ক্রিকেটার নাসির সব কিছু জেনেশুনে কিভাবে আমার স্ত্রীকে বিয়ে করলো! আমি এর বিচার চাই।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি) হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরের দিন গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠেছে স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেছেন স্ত্রী তামিমা তাম্মী।

রাকিব - তামিাম

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে।  যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন। এদিকে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদিয়া এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তামিমা।

নাসিরের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। বিষয়টি নিয়ে নাসিরের বড় ভাই নাসিম হোসেনের সঙ্গে জানতে চাওয়া হয়।  তিনি বলেন, আমি আপাতত মন্তব্য করতে চাচ্ছি না। খুব শিগগিরই আমরা এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলবো।