ঢাকা শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর ২০২০, ৪ঠা আশ্বিন ১৪২৭


মাদারীপুরে বিএনপির সাবেক সভাপতি আবু মুন্সীর দাফন সম্পন্ন


৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৭

আপডেট:
১৮ সেপ্টেম্বর ২০২০ ১৫:৩৭

সংগৃহিত

মাদারীপুর জেলা বিএনপি'র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বকর সিদ্দিকি আবু মুন্সীর জনাজার নামাজ সম্পন্ন হয়েছে।

উক্ত জানাজার নামাজে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মুরাদ, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক মনিরুজ্জামান ফুকু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সিকদার, যুগ্ম-সাধাৱন সম্পাদক আরিফ সরদার, মাদারীপুর জেলা ছাত্রদলের সিনিয়ার সহ-সভাপতি রফিকুল ইসলাম রুমান, ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক সোবাহান মজুমদার, রুবেল হাওলাদার, পলাশ, রানা,যুবদল নেতা অহিদ,ছাত্রনেতা কামরুল,বাবুসহ বিএনপির তৃর্নমূলের অগনিত নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ৷

সোমবার রাত ৩ টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি তিন মেয়ে, স্ত্রী ও অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান।

মঙ্গলবার বাদ আছর হাজরাপুর দরবার শরিফ মাঠে জানাজা শেষে চরমুগুরিয়া মাদ্রাসার পাশে তাকে দাফন করা হয়েছে। বিএনপির এই নেতার মৃত্যুতে শোক জানিয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।