ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

এইচপি’র বৈশাখী অফার, যাকছে যেসব চমক


১০ এপ্রিল ২০১৯ ০৭:৫৪

বাঙা‌লির জাতীয় উৎসব বাংলা নববর্ষকে বরণ করে নিতে মহাসমারোহে চল‌ছে প্রস্তুতি। নবব‌র্ষের আনন্দে বাড়‌তি মাত্রা যোগ করতে বি‌ভিন্ন বা‌ণি‌জ্যিক প্র‌তিষ্ঠান দি‌চ্ছে বি‌ভিন্ন ধর‌নের ছাড়। এরই ধা‌রিবা‌হিকতায় বৈশাখ উপলক্ষে টেক কোম্পা‌নি এইচ‌পি নিয়ে এসেছে দারুণ সব অফার। 

এ অফার সম্প‌র্কে বিস্তা‌রিত জানা‌তে মঙ্গলবার (০৯ এপ্রিল) কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কে এক সংবাদ স‌ম্মেল‌নের আ‌য়োজন করা হয়। 

সংবাদ স‌ম্মেল‌নে জানা‌নো হয়, এইচ‌পি ব্র্যান্ডের যে কোনো একটি ল্যাপটন কিনলেই পাওয়া যা‌বে স্ক্র্যাচ কার্ড। যা ঘষে পাওয়া যা‌বে নিশ্চিত উপহারসহ ঢাকা-নিউইয়র্ক-ঢাকা, ব্যাংকক, কলকাতা-ঢাকার এয়ার টিকেটসহ বিভিন্ন উপহার।

অফারগুলোর আনুষ্ঠা‌নিক ঘোষণা দেন এইচপি’র অথরাইজড ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড-এর চ্যানেল বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ। তিনি বলেন, দীর্ঘদিন ধরে এইচপি ব্র্যান্ডের সাথে কাজ করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। অন্যতম শীর্ষ এ ব্র্যান্ডের সাথে থাকতে পেরে স্মার্টও গর্বিত। এই প্রথম বৈশাখ উপলক্ষ্যে বিশাল অফার নিয়ে হাজির হয়েছে এইচপি। অলরেডি এই অফারের কার্যক্রম শুরু হয়ে গেছে। দেশব্যাপী বিভিন্ন অথরাইজড চ্যানেল থেকে এইচপি’র ল্যাপটপ কিনলেই নিশ্চিত উপহারসহ বিভিন্ন দেশের ১০টি এয়ার টিকিট মিলবে।

সংবাদ সম্মেলনে আ‌রো বলা হয়, এবারের এই স্মার্ট টেকনোলজি-এইচপি’র বৈশাখী অফারে যেকোনো দামের যে কোনো ল্যাপটপ কিনলেই উপহার। এর মধ্যে থাকছে ঢাকা-নিউইয়ার্ক-ঢাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কলকাতা-ঢাকার এয়ার টিকিট, হাত ঘড়ি, সানগ্লাস, ছাতা, পেন ড্রাইভহ নিশ্চিত সব উপহার। অফারটি ৯ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত স্টক থাকা পর্যন্ত চলবে।

বাংলাদেশে এইচপি’র সর্বোচ্চ অফার এবারের বৈশাখী অফার বললেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন। তিনি বলেন, এবারের এই বৈশাখী অফারে যেকোনো ধরণের ক্রেতাগণ থাকবেন। এটি হতে পারে ২৫ হাজার থেকে শুরু করে হাইয়েন্ড সিরিজের ল্যাপটপের বেলায়ও এই অফার থাকবে। আর মজার ব্যাপার হলো এর আগে এইচপির বাংলা নববর্ষকে ঘিরে এতো বড় আয়োজন করেনি। আশা করছি বাংলার জনগণ উৎসবের পাশাপাশি এই অফারটি লুফে নিবে।