ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


নদীতে ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১৩


২৫ ডিসেম্বর ২০২২ ১৬:১৪

চাঁদপুরের মতলব উত্তরের এখলাছপুর মেঘনা নদীতে ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলি ঘটনা ঘটেছে। এসময় চাঁদপুরের মতলব উত্তরে উজ্জল মিয়াজী হত্যাকাণ্ডের অন্যতম আসামি জহিরুল ইসলামসহ ১৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে নৌপুলিশ। গুলাগুলিতে সালাউদ্দিন নামের এক ডাকাত আহত হওয়ায় তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, শনিবার বিকেলে এই ১৩ ডাকাত মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকার একটি খালে ডাকাতি করে পালিয়ে যাচ্ছিল। এ সময় ঘটনাটি পুলিশকে জানানো হলে নৌ পুলিশের কয়েকটি দল বিভক্ত হয়ে মেঘনা নদীতে অভিযান শুরু করে।

অভিযানের একপর্যায়ে ডাকাত দল স্পিডবোট নিয়ে একলাসপুর এলাকায় এসে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে তাদের গুলি বিনিময় হয়। পরে সাঁড়াশি অভিযানের ফলে নৌ পুলিশের জালে ধরা পড়ে ডাকাত দল। এসময় গুলিবিদ্ধ হয় ডাকাত সদস্য সালাউদ্দিন।

আটককৃত ডাকাতরা হলো- চাদপুর উত্তর মতলবে ব্যবসায়ী উজ্জল মিয়াজী হত্যাকান্ডের অন্যতম আসামি জহিরুল ইসলাম, মুন্সিগঞ্জ উপজেলার সসাব্বির মিজি , মহিউদ্দিন সরকার, আল আমিন , ইমরান হোসেন , ফিরোজ মিজি , জীবন বেপারী , আনোয়ার হোসেন, , আক্তার হোসেন , শাজিন মিয়া ,সুজন বেপারী , মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী ও আব্দুল হাওাদারের ছেলে সালাহউদ্দিন ।