ঢাকা বুধবার, ৫ই আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ ১৪২৭


মালয়েশিয়ায় গাড়ী চাপায় ১ নারী হত্যার দায়ে এক বাংলাদেশী রিমান্ডে


১৪ জুলাই ২০২০ ১৮:০৬

আপডেট:
১৪ জুলাই ২০২০ ১৮:১৮

ছবি সংগৃহীত

মালয়েশিয়ায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের সংঘর্ঘে এক নারী নিহত হওয়ার ঘটনায় এক বাংলাদেশী গাড়ী চালক কে গ্রেফতার পূর্বক ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ঐ সময় তার ড্রাইভিং লাইসেন্স ছিল না বলে পুলিশ জানায়। তবে ঐ বাংলাদেশীর নাম পরিচয় প্রকাশ করা হয়নি প্রতিবেদনে।

সোমবার(১৩ জুলাই) দিনগত রাত পৌনে ১১ টার সময় কুয়ালালামপুর এর
বাতু কওয়ান জালান বারু( batu kawan jalan baru) এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা নারী ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার(১৪ জুলাই)দেশটির সংবাদ মাধ্যম হারিয়ান মেট্রো এ বিষয়টি নিশ্চিত করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।
কুয়ালালামপুর সেবেরাং পেরাই সেলাটান জেলা পুলিশ প্রধান সুপারিনটেনডেন্ট লি চং চেরান (Seberang Perai Selatan, Superintendan Lee Chong cheran) সাংবাদিকদের জানান, দূর্ঘটনার পর ৩০ বছর বয়সী ঐ বাংলাদেশী কে ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ী চালিয়ে ঐ নারী কে হত্যার দায়ে তাকে গ্রেফতার পূর্বক যথায়থ তদন্তের জন্যে ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তিনি আরো জানান,


"প্রাথমিক তদন্তে দেখা গেছে যে, যে ব্যক্তি আইকেয়া থেকে বুকিত তম্বুন যাচ্ছিল, তার বিপরীতে রাস্তায় গাড়ী নিয়ে প্রবেশ করেছিল তখন এসময় সেখানে একটি মহিলা মোটরসাইকেল চালক রাস্তা দিয়ে যাচ্ছিল এবং তখন মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।


ঘটনাস্থলে ক্লোজ সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরা না থাকায় দুর্ঘটনার সাক্ষীর জনসাধারণ কে তদন্তে সহায়তার জন্য এগিয়ে আসতে বলা হয়েছে এবং মামলাটি সড়ক পরিবহন আইন 1987 এর 41 (1) ধারায় তদন্ত করা হচ্ছে।