ঢাকা মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


সোনাক্ষীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের আসল কারণ জানা গেল


৩০ জুন ২০২৪ ২১:২৪

ছবি: সংগৃহীত

চলতি মাসেই বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আর বিয়ের সপ্তাহ না যেতেই হাসপাতালে ছুটেন নবদম্পতি। একটি ভিডিওতে দেখা যায় একসঙ্গে হাসপাতাল থেকে বের হছেন সোনাক্ষী আর তার বর জাহির ইকবাল। সে থেকেই গুঞ্জন শুরু হয় অন্তঃসত্ত্বা অভিনেত্রী। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে সোনাক্ষীর হাসপাতালে যাওয়ার আসল কারণ।

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেতা ও সাংসদকে। শত্রুঘ্ন সিনহা ছেলে লাভ সিনহা সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, ভাইরাস জ্বর ও শারীরিক দুর্বলতার কারণে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৩ জুন অভিনেতা জহির ইকবালের সঙ্গে মেয়ে সোনাক্ষীর বিয়ে হয়। এরপর গত ২৫ জুনই শত্রুঘ্ন সিনহার এই পড়ে যাওয়ার ঘটনা ঘটে।  শনিবার (২৯ জুন) বাবাকে দেখতেই হাসপাতালে পৌঁছেছিলেন সোনাক্ষী সিনহা ও জামাই জহির ইকবাল। তখন একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে গুঞ্জন ছড়ায় সোনাক্ষী অন্তঃসত্ত্বা। 

সোনাক্ষী আর জাহিরের বিয়ে নিয়েও কম চর্চা হয়নি। দীর্ঘসময় ধরে প্রেম করছেন তারা। জাহির প্রেমিকার এক ছবি পোস্ট করে নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছিলেন। সোনাক্ষীর চেয়ে বয়সে দুই বছরের ছোট জাহির। জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন