ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


কনসার্টে সোনু নিগমের ওপর হামলা


২১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:২০

মুম্বাইয়ের চেম্বুর এলাকায় একটি কনসার্টে সোনু নিগম ও তার টিমের ওপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় সোনুর ম্যানেজার সায়রা ও তার বন্ধু-গায়ক রাব্বানি খান আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজার সায়রার সঙ্গে দুর্ব্যবহার করেন। বিধায়কের ছেলে সোনুর সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন এবং সেই কারণেই তারা মঞ্চে গিয়েছিলেন।

বিধায়কের ছেলে সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন এবং সোনু যখন মঞ্চ থেকে নামছিলেন তখন স্টেজের পেছনে তাকে ধাক্কা দেয়। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ই-টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, সোনুকে ধাক্কা দেওয়ার সময় তার দেহরক্ষী বাঁধা দিলে তাকে ধাক্কা মেরে ফেলে দেন বিধায়কের ছেলে। এর পর তিনি সোনুকে ধরতে যান, তখন তাকে বাঁচাতে এগিয়ে আসেন তার বন্ধু রাব্বানি খান। এর পর রাব্বানিকেও ধাক্কা মারেন তিনি। এ সময় সিঁড়ি নিচে মাটিতে পড়ে যান রাব্বানি। সৌভাগ্যবশত সোনু কোনো আঘাত পায়নি, কিন্তু যে দুই ব্যক্তি তাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন তারা আহত হয়েছে। তাদের হাসপাতালে নেওয়া হয়েছিল।

এ নিয়ে বিস্তারিত কিছু না জানালেও সংবাদমাদ্যমটিকে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনু নিগম নিজেও।

আইকে