ঢাকা বুধবার, ৩০শে নভেম্বর ২০২২, ১৬ই অগ্রহায়ণ ১৪২৯


অভিষেক-কারিশমার ব্রেকআপের কারণ জানা গেল দুদশক পর


২২ নভেম্বর ২০২২ ১৫:৪৩

বলিউডে একটা সময় অভিষেক বচ্চন ও কারিশমা কাপুরের প্রেম টক অ দ্য টাউন ছিল। দীর্ঘদিন তারা চুটিয়ে প্রেম করেন।বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন তারা। শেষ পর্যন্ত তাদের ব্রেকআপ হয়ে গেছে। ২০ বছর পর জানা গেল তাদের বিচ্ছেদ হওয়ার কারণ।

অভিষেক বচ্চন ও কারিশমা কাপুরের মধ্যে তখন গভীর প্রেম। দুই পরিবারের মধ্যেও কথাবার্তা পাকা। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু ছাদনাতলা পর্যন্ত যাওয়ার আগেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভাঙেন কারিশমা। সেই ঘটনার ২০ বছর পেরিয়ে গেছে। কিন্তু কী কারণে ভেঙে গেল এই সম্পর্ক তা এখনো পরিষ্কার নয়। সম্প্রতি জানা গেল তাদের বিচ্ছেদের সেই কারণ।

পরিচালক সুনীল দর্শন জানান, শুটিং সেটে সারাক্ষণ ‘ঝগড়া’ হতো তাদের। তাদের দেখে তখন সবার মনেই প্রশ্ন ছিল— ‘এরা কী করে একে-অপরের জন্য পারফেক্ট হতে পারে!

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে সুনীল বলেন, অভিষেক-কারিশমার প্রেম ছিল, বিয়ে করারও কথা ছিল। আমরা এনগেজমেন্টেও গিয়েছিলাম। তবে তারা ‘মেড ফর ইচ আদার’ ছিলেন না। সারাক্ষণ ঝগড়া করতেন। অভিষেক খুব ভালো একটা মানুষ। কারিশমাও অসাধারণ মানুষ। কিছু জিনিস ভাগ্যে থাকে না।

উল্লেখ্য, ২০০০ সালে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক-কারিশমার প্রেমের খবর ছড়ায়। এই সম্পর্কের শুরুটা হয় সিনেমার সেটে। অভিষেক-কারিশমা কাজ করেছিলেন একটি মাত্র সিনেমায়। সেই ‘হাঁ ম্যায়নে ভি প্যায়ার কিয়া হ্যায়’ সিনেমার সেটে শুরু এই দুই তারকার প্রেমকাহিনি, যা মুক্তি পায় ২০০২ সালে। সিনেমাটি মুক্তির কিছু দিনের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় অভিষেক-কারিশমার।

নতুনসময়/আইকে