ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজালালে ৮ হাজার পিস ইয়াবা বহনকালে নারীসহ আটক ৩


৭ সেপ্টেম্বর ২০১৯ ০৫:৪০

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আট হাজার পিস ইয়াবা বহনকালে ১ নারীসহ ৩ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনটি পৃথক ঘটনায় উক্ত তিন জনকে কে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্র জানায় আজ (শুক্রবার) বেলা দেড়টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ ফারজানা আক্তার মীম(১৪) কে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ২০ টা এয়ার টাইট প্যাকেটে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। অপর ঘটনায় আজ বেলা ২ টার সময় মোঃ ইয়ামিন (৩২) কে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনের পুকুর পাড় থেকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

বিকাল ৩ টার দিকে মোঃ শরিফুল ইসলাম (২৬) কে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল সংলগ্ন পাবলিক টয়লেটের নিকট থেকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায় বলে জানানো হয়েছে।

আটককৃতদের মধ্যে মোঃ ইয়ামিনের নামে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ইয়াবার আরো একটি মামলা আছে বলে জানানো হয়েছে।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় তারা মূলত বাহক। এই মালামাল মুল মালিকের প্রতিনিধি তাদের কাছ থেকে সংগ্রহ করার কথা ছিলো।

আটক ফারজানা আক্তার মীম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বেপারী হাটের আবুল হাশেমের কন্যা এবং ইয়ামিন বরিশাল জেলার হিজলা থানার শ্রীপুর গ্রামের আব্দুল মজিদ তালুকদারের পুত্র।

তাছাড়া আটক শরিফ (২৬) ঢাকা মেট্রোর শ্যামপুর থানার গেন্ডারিয়ার দক্ষিণ মীর হাজীরবাগ এলাকার মৃত তবারক হাওলাদারের পুত্র।

আটক ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা বলে জানা গেছে।

তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে।

নতুনসময়/আইকে