ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে আটক আ.লীগ নেতা


৬ সেপ্টেম্বর ২০১৯ ০৭:১০

সিআইডি পরিচয়ে পাঁচ লাখ টাকার পলিথিন নিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে আটক হয়েছেন বরিশাল নগরীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন ও তার সহযোগী।

এ সময় তাদের কাছ থেকে পাঁচ বস্তা পলিথিন জব্দ করা হয়। তবে এ সময় শিপন নামে নাসির উদ্দিনের আরেক সহযোগী পালিয়ে গেছেন। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর পলাশপুর বৌবাজার ব্রিজ সংলগ্ন ঈদগাহ মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নগরীর পলাশপুর বৌবাজার এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন এবং তার সহযোগী আমানতগঞ্জ এলাকার অটোরিকশা চালক আক্কাস হোসেন।

কোতোয়ালি থানা পুলিশের এসআই সবুর খান বলেন, সকাল ১০টার দিকে নথুল্লবাদ থেকে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে পাঁচ বস্তা পলিথিন নগরীর বাজার রোডের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল।

নতুন বাজার অতিক্রমকালে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন ও তার সহযোগী শিপনের অটোরিকশা গতিরোধ করা হয়।

এ সময় নিজেদের সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে পলিথিনভর্তি অটোরিকশা নগরীর পলাশপুর বৌবাজার ব্রিজ সংলগ্ন ঈদগাহ মাঠে নিয়ে যান তারা।

খবর পেয়ে আমানতগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যদের সহযোগিতায় ঈদগাহ মাঠে অভিযান চালিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন ও তার সহযোগী অটোরিকশা চালক আক্কাসকে আটক করা হয়। জব্দ করা হয় পাঁচ বস্তা পলিথিন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান নাসির উদ্দিনের আকে সহযোগী শিপন।

এসআই সবুর খান আরও বলেন, বস্তাভর্তি নিষিদ্ধ পলিথিন ব্যাগের মালিক কে তা জানতে অটোরিকশা চালক আক্কাসকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে পালিয়ে নাসির উদ্দিনের সহযোগী শিপনকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা করা হবে।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। আমাকে কেউ বিষয়টি জানায়নি। এ ধরনের ঘটনা ঘটলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

নতুনসময়/আইকে